ঘোড়াঘাটে ভেজাল যৌন উত্তেজক সিরাপ ও নকল পণ্য সহ ২ সহোদর গ্রেফতার

0
176
 ঘোড়াঘাটে পুলিশের অভিযানে উদ্ধারকৃত ভেজাল পণ্য ও গ্রেফতারকৃত ২ সহোদর।

ঘোড়াঘাট (দিনাজপুর) প্রতিনিধিঃ দিনাজপুরের ঘোড়াঘাটে পুলিশের বিশেষ অভিযানে ভেজাল যৌন উত্তেজক সিরাপ ও বিভিন্ন ব্যান্ডের নকল পণ্য সহ ২ সহদোর ভাইকে গ্রেফতার করেছে ঘোড়াঘাট থানা পুলিশ। গত বুধবার দিবাগত রাত ১ টার দিকে উপজেলার বিরাহীমপুর গুচ্ছগ্রামে গোপন সংবাদের ভিত্তিতে ঘোড়াঘাট থানার ওসি আজিম উদ্দিনের নেতৃত্বে এসআই জিয়াউর রহমান ও সঙ্গীয় ফোর্স মোকছেদ আলী প্রমানিকের ছেলেদের বাড়ি থেকে ভেজাল যৌন উত্তেজক সিরাপ ও বিভিন্ন ব্যান্ডের নকল পণ্য উদ্ধার করে পুলিশ। এ সময় নকল পণ্য উৎপাদনের দায়ে মোকছেদ আলী প্রামানিকের ২ ছেলে আবু বক্কর সিদ্দিক (৩০) ও সাইদ আলী (২৮) কে গ্রেফতার করে পুলিশ।

এজাহার সূত্রে জানা গেছে গ্রেফতারকৃত ব্যক্তিরা দীর্ঘদিন থেকে ভেজাল যৌন উত্তেজক সিরাপ ও বিভিন্ন ব্যান্ডের নকল পণ্য নিজ বাড়িতে তৈরি করে বাজারজাত করে আসছিল। গোপন সংবাদের ভিত্তিতে পুলিশ অভিযান চালিয়ে ভেজাল মালামাল উদ্ধার করে গ্রেফতারকৃতদের জেল হাজতে প্রেরণ করে।

উদ্ধারকৃত মালামালের মধ্যে রয়েছে বিভিন্ন নামের যৌন উত্তেজক সিরাপ, ভাটিকা রূপসী রানী ব্যান্ডের নারিকেলের তেল, নীহারিকা নারিকেলের তেল, যমুনা সয়াবিন তেল, অন্বেষা চানাচুর, দাদা ঝাল চানাচুর, রাসায়নিক পদার্থ, রাসায়নিক পাউডার, বিভিন্ন কোম্পানির নামে তৈরিকৃত প্লাস্টিকের খোলা বোতল, কর্ক, ডিটারজেন্ট পাউডারের খোলা বোতল।

এ ব্যাপারে ওসি আজিম উদ্দিন জানান, উদ্ধাকৃত মালামালের আনুমানিক মূল্য ২ লক্ষ ৫০ হাজার টাকা। গ্রেফতারকৃতদের বিরুদ্ধে ১৯৭৪ সালের বিশেষ ক্ষমতা আইনের ২৫ (সি) ধারার শাস্তিযোগ্য অপরাধের নিয়মিত মামলা হয়েছে।