ময়মনসিংহে আগ্নেয়াস্ত্রসহ শীর্ষ তিন সন্ত্রাসী গ্রেফতার

0
67

ইকবাল হাসান, ময়মনসিংহ প্রতিনিধি: ময়মনসিংহে অভিযান চালিয়ে শীর্ষ তিন সন্ত্রাসীকে গ্রেফতার করেছে র‍্যাব। এ সময় তাদের কাছ থেকে গুলি ভর্তি একটি বিদেশী পিস্তল, বিপুল পরিমান দেশীয় অস্ত্র ও ইয়াবা উদ্ধার করা হয়।

গ্রেফতারকৃতরা হচ্ছে, মৃত আব্দুল বাকির ছেলে মো. শাকিব (২০), মোঃ মোজাম্মেল হকের ছেলে মো. হাবিবুর রহমান (২৬) ও মৃত আব্দুল হাসেমের ছেলে সো. সুজন মিয়া (৩৮)। তবে তাদের ঠিকানা জানানো হয়নি।

বুধবার (২৩ ডিসেস্বর) বিকালে র‍্যাব-১৪ কার্যালয় থেকে পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়। এর আগে  বুধবার ভোর চারটার দিকে ময়মনসিংহ মহানগরীর কেওয়াটখালী ওয়াপদা মােড় থেকে তাদের গ্রেফতার করা হয়।

এ বিষয়ে র‍্যাব-১৪ কার্যালয়ের সিনিয়র এএসপি জুনাইদ আফ্রাদ বলেন, গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারি নগরীর কেওয়াটখালী ওয়াপদা মােড় এলাকায় একদল সন্ত্রাসী ডাকাতি করার উদ্দেশ্যে অবস্থান করছে। এমন সংবাদের পর অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়।

তিনি আরো বলেন গ্রেফতারের গ্রেফতারকৃতরা প্রাথমিক জিজ্ঞাসাবাদে স্বীকার করেছে তারা দীর্ঘদিন যাবৎদেশের বিভিন্ন স্থানে ডাকাতি অস্ত্র ও মাদক ক্রয়-বিক্রয় সরবরাহ করে আসছিল।

তাদের বিরুদ্ধে কোতোয়ালি মডেল থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে মামলা দায়েরের পর থানায় হস্তান্তর করা হবে।