বিবিধ

তাহিরপুর উপজেলা বাসীকে যুবলীগ নেতা বিল্লাল হোসেনের ঈদুল ফিতরের শুভেচ্ছা


সুনামগঞ্জ প্রতিনিধি : এক মাস সিয়াম সাধনার পর রহমত, বরকত ও মাগফেরাত পর আসছে আনন্দ আর খুশির ঈদ। তাই এই ঈদ বয়ে আনুক সকলে জীবনে অনাবিল আনন্দ, সুখ, শান্তি আর সমৃদ্ধি এই প্রথাশায় তাহিরপুর উপজেলাবাসীকে অগ্রগতি ঈদুল ফিতরের শুভেচ্ছা জানালেন তাহিরপুর উপজেলার বাদাঘাট ইউনিয়ন যুবলীগের সিনিয়র যুগ্ম আহবায়ক মোঃ বিল্লাল হোসেন। বৈশ্বিক মহামারী করোনাভাইরাসে সারবিশ্ব এখন আতঙ্কিত।

এরই ধারাবাহিকতায় করোনা নামক মহামারীতে বাংলাদেশেও চলছে আতঙ্ক আর উৎকন্ঠা। ঠিক তখনি চলে এলো পবিত্র রমজান মাস৷ মুসলিম জাহানের জন্য এই মাসটি অত্যন্ত গুরুত্বপূর্ণ। দীর্ঘ এক মাস সিয়াম সাধনার পর আমরা পেতে যাচ্ছি পবিত্র ঈদূল ফিতর’।

পবিত্র ঈদুল ফিতর জন জীবনে নিয়ে আসুক শান্তির বার্তা। নোবেল করোনা ভাইরাসের আতংকে আতংকিত আজ সারা বিশ্ববাসী তাই জরুরী প্রয়োজন ছাড়া বাহিরে বের হবেন না। ঘরেই থাকুন সরকারের নির্দেশনা মেনে চলুল। আসুন আমরা সকল ভেদাভেদ ভূলে গিয়ে আমরা প্রত্যেকে মানবসেবায় এবং দেশের কল্যাণে নিজেকে উৎসর্গ করি। পরিশেষে সবাইকে আবারো পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়ে এবং সকলের সর্বাঙ্গীন মঙ্গল কামনা করে ধৈর্য্যের সাথে করোনা ভাইরাস পরিস্থিতি মোকাবেলা করার এবং এই করোনা কালে কর্মহীন হয়ে পরা অসহায় ও হতদরিদ্রদের প্রতি বৃত্তবানের সাহায্যের হাত বাড়িয়ে পাশে থাকার জন্য আহ্বান জানালেন বাদাঘাট ইউনিয়ন যুবলীগের সিনিয়র যুগ্ম আহবায়ক মোঃ বিল্লাল হোসেন।


এই বিভাগের আরও খবর পড়ুন

Back to top button