রাজধানী

মোহাম্মদপুরে ঈদ-উপহার সামগ্রী বিতরণ করলেন কাউন্সিলর রোকসানা আলম


মোঃ ইব্রাহিম হোসেন, নিজস্ব প্রতিনিধিঃ মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন জননেত্রী শেখ হাসিনার নির্দেশে দেশজুড়ে প্রাণঘাতী করোনা ভাইরাস থেকে মুক্ত থাকার জন্য লকডাউন পালনকারী দুঃস্থ ও অসহায়, কর্মহীনদের মাঝে ঢাকা উত্তর সিটি করপোরেশন মেয়র মহোদয় জনাব আতিকুল ইসলামের নিজস্ব তহবিল থেকে রাজধানী মোহাম্মদপুর থানায় ‘ঈদ উপহার’ সামগ্রী বিতরণ করেছে, ঢাকা উত্তর সিটি করপোরেশনের ৩১, ৩৩, ও ৩৪ নং ওয়ার্ড কাউন্সিলর ও মোহাম্মদপুর থানা আওয়ামী লীগের মহিলা বিষয়ক সম্পাদক রোকসানা আলম।

২৩ মে ২০২০ রোজ শনিবার বিকালে মোহাম্মদপুর টাউন হল থানা আওয়ামী লীগ অফিসে এ ‘ঈদ উপহার’ সামগ্রী বিতরণ করেন কাউন্সিলর রোকসানা আলম।

‘ঈদ উপহার’ সামগ্রী পেয়ে এলাকাবাসী জানান, আল্লাহ আমাদের ভালো একজন কাউন্সিলর দিয়েছেন। বিগত দিনে আমরা এমন কোন ‘ঈদ উপহার’ সামগ্রী পাইনি। আল্লাহ যেন ঢাকা উত্তর সিটি করপোরেশনের ৩১, ৩৩, ও ৩৪ নং ওয়ার্ড কাউন্সিলর রোকসানা আলমকে নেক হায়াত দান করেন।

‘ঈদ উপহার’ সামগ্রী বিতরণ বিত্তবানদের উদ্দেশ্যে ডিএনসিসি কাউন্সিলর রোকসানা আলম বলেন, বৈশ্বিক মহামারি করোনা ও পবিত্র রমজান মাস একই সাথে চলমান থাকায় অসহায় মানুষকে বেশি করে সাহায্য করতে হবে। ভুক্তভোগী মানুষের পাশে দাঁড়ানোর এটাই সুযোগ। সরকারের পাশাপাশি নিজ নিজ ওয়ার্ড ও ইউনিটের গরীব মানুষকে সাধ্যমতো সহায়তা প্রদানের জন্য বিত্তশালীদের প্রতি আহবান জানান রোকসানা আলম।

সবাইকে পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়ে কাউন্সিলর রোকসানা আলম বলেন, করোনাভাইরাস মোকাবিলায় অতি জরুরি প্রয়োজনে বাইরে গেলেও সামাজিক দূরত্ব বজায় রেখে চলাচল করতে হবে।


এই বিভাগের আরও খবর পড়ুন

Back to top button