প্রকাশিত সংবাদের প্রতিবাদ

0
100

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধিঃ গত ১০/০৯/২৩ ইং তাং রবিবার জাতীয় দৈনিক জনবানী এবং দৈনিক সানশাইন পত্রিকায় ‘চাঁপাইনবাবগঞ্জে মারধর ও লুটপাটের অভিযোগে সংবাদ সম্মেলন’ শিরোনামে এবং ঢাকা মেইল অনলাইন পত্রিকায় ‘চাঁপাইনবাবগঞ্জে বাড়ীতে সন্ত্রাসী হামলার প্রতিবাদে সংবাদ সম্মেলন’, জাতীয় দৈনিক প্রেসেন্ট টাইমস পত্রিকায় Press conference on allegations of beating and looting in Chapainawabganj
(চাঁপাইনবাবগঞ্জে মারধর ও লুটপাটের অভিযোগে সংবাদ সম্মেলন)’ শিরোনামে প্রচারিত সংবাদটি আমার দৃষ্টিগোচর হয়েছে।

সংবাদটিতে আমাকে জড়িয়ে যা বলা হয়েছে তা সম্পূর্ণ মিথ্যা, বানোয়াট ও উদ্দেশ্য প্রনোদিত। গত ২৪/আগষ্ট/২০২৩ তারিখে সংঘটিত ঘটনাকে কেন্দ্র করে প্রতিপক্ষ জাহাঙ্গীর গত ১০/০৯/২০২৩ তারিখ শাহনেয়ামতুল্লাহ কলেজ মোড়ে এক অফিস কক্ষে সংবাদ সম্মেলন করেন। এখানে আমার উক্ত ঘটনায় কোন প্রকার সংশ্লিষ্টতা ছিলনা।

কিন্তু একটি কুচক্রী মহল সুনাম বিনষ্ট করার হীন স্বার্থে আমার প্রতি ইর্শান্বিত হয়ে তাদের স্বার্থ চরিতার্থ করতে ব্যর্থ হয়ে সাংবাদিকদের মিথ্যা তথ্য দিয়ে এ সংবাদ পরিবেশনে সহায়তা করেছে। আমি এ সংবাদের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি। সাংবাদিকরা জাতির বিবেক, তাই আমি প্রত্যাশা করি, ভবিষ্যতে সাংবাদিকরা এ ধরনের মিথ্যা ও বানোয়াট সংবাদ পরিবেশন পরিহার করে, সত্য ও বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশন করে জাতির কল্যাণে অবদান রাখবেন।

(মোঃ জারজিস)
পিতা- মোঃ আশরাফ
চাঁপাইনবাবগঞ্জ পৌরসভা।
মোবাঃ ০১৭৯৯৮০৯৬৬৫