খেলাধুলা

আবারও ছিটকে পড়লেন রামোস

  • 2
    Shares

আবারও ইনজুরি কারণে তিন ম্যাচের জন্য ছিটকে পড়লেন সার্জিও রামোস। দু’টি লা লিগা এবং একটি চ্যাম্পিয়নস লিগ ম্যাচে স্প্যানিশ ডিফেন্ডারকে পাবে না রিয়াল মাদ্রিদ। পরীক্ষার পর জানা গেছে, ডান হ্যামস্ট্রিংয়ের পেশিতে চোট পেয়েছেন রামোস। বুধবার উয়েফা নেশনস লিগে জার্মানিকে ৬-০ গোলে বিধ্বস্ত করা ম্যাচে এই চোট পান রিয়াল অধিনায়ক। চোটের কারণে ৩৪ বছর বয়সী তারকাকে ১০ থেকে ২ সপ্তাহ পযর্ন্ত বিশ্রামে থাকতে হবে। চলতি মৌসুমে এমনিতে রক্ষণভাগে ভুগছে জিনেদিন জিদানের দল। তার মধ্যে দলনেতাকে না পাওয়াটা লস ব্লাঙ্কোসদের জন্য আর বেশি কঠিন হয়ে দাঁড়াবে।

শনিবার লা লিগায় ভিয়ারিয়ালের মুখোমুখি হবে রিয়াল। এরপর ২৫ নভেম্বর চ্যাম্পিয়নস লিগে ইন্টার মিলানের মুখোমুখি হতে ইতালি সফরে যাবে তারা। ২৮ নভেম্বর লা লিগায় ঘরের মাঠ সান্তিয়াগো বার্নাব্যুতে আলভেসকে আতিথেয়তা দেবে চ্যাম্পিয়নরা। এই তিন ম্যাচে তাদের মাঠে নামতে হবে রামোসকে ছাড়া।

চলতি বছরে রিয়াল অধিনায়কের এটি তৃতীয় চোট। জানুয়ারিতে গোড়ালিতে চোট পেয়ে চার ম্যাচ মাঠের বাইরে ছিলেন তিনি। হাঁটুতে চোট পাওয়ায় গত মাসে শাখতার দোনেৎস্কের বিপক্ষে খেলতে পারেননি রামোস। সেই ম্যাচে হারে রিয়াল। একই চোটে কাদিজের বিপক্ষে ম্যাচেও বেঞ্চ গরম করতে হয় তাকে।


  • 2
    Shares

Related Articles