আলামপুর ইউনিয়ন আওয়ামীলীগের পরিচিতি ও বর্ধিত সভায় আতাউর রহমান আতা

0
109

রেজা আহাম্মেদ জয়ঃ কুষ্টিয়া সদর উপজেলার আলামপুর ইউনিয়ন আওয়ামীলীগের আয়োজনে ১৪ নভেম্বর শনিবার সকাল ১১ ঘটিকা দহকুলা মোহাম্মদ শাহী উচ্চ বিদ্যালয় প্রাঙ্গনে এক পরিচিতি ও বর্ধিত সভা অনুষ্ঠিত হয়েছে। অনুষ্ঠানে আলামপুর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আব্দুল হান্নান এর সভাপতিত্বে ও সাধারন সম্পাদক সেলিম উদ্দিনের সার্বিক পরিচালনায় প্রধান অতিথি ছিলেন, কুষ্টিয়া সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান ও শহর আওয়ামীলীগের সাধারন সম্পাদক আতাউর রহমান আতা।

তিনি বলেন, আগামী নির্বাচনকে সামনে রেখে নৌকার পক্ষে কাজ করতে হবে। কোন ভাবে ঢাল সর্কি নিয়ে মারামারি করা যাবে না। এলাকায় যারা অপরাধ মূলক কাজ করবে তাদের বিরুদ্ধে আইনআনুগ ব্যবস্থা গ্রহন করা হবে। আওয়ামী সংগঠনের সবাইকে ঐক্যবদ্ধ হতে হবে। আগামী নির্বাচনকে সামনে রেখে কোন প্রকার নিজেদের মাঝে বিশৃঙ্খলা সৃষ্টি করা যাবে না।

তিনি আরো বলেন, আলামপুর ইউনিয়নে দল থেকে যাকে মনোনীত করা হবে, তার পক্ষে সকলকে কাজ করতে হবে। নেতাদের সাথে সালাম বিনিময় না করে এলাকার কর্মীদের সাথে বৈঠক করুন। ইসলামের দোহাই দিয়ে জামাত-শিবির কোথাও সরকার বিরোধী কটুক্তি করছে কি না সেদিকে লক্ষ্য রেখে তাদেরকে চিহ্নিত করে প্রশাসনকে খবর দিন। আওয়ামীলীগ রাষ্ট্রের মানুষের মাঝে শান্তি দেখতে চাই। বিএনপির লোকেরা ঘোলা পানিতে মাছ স্বীকার করার চেষ্টা করে, তাদেরকে বলে দিন সেসব দিন শেষ। বাংলাদেশ একটি উন্নয়নশীল দেশ।

তিনি আরো বলেন, যেখানে বিএনপির ঘাটি রয়েছে বা ছিলো তাদেরকে সরকারের উন্নয়নের কথা বলুন, আওয়ামীলীগের যুগ্ম-সাধারণ সম্পাদক কুষ্টিয়া উন্নয়নের রুপকার মাহবুবউল আলম হানিফ এমপির উন্নয়নের বার্তা প্রতিটি মানুষের মাঝে পৌছে দিয়ে সাংগঠনিক কাজ করতে হবে। প্রতিটি ওয়ার্ড কমিটিকে তাদের পাড়া মহল্লায় সাংগঠনিক কাজ করতে হবে। ইউনিয়ন আওয়ামীলীগের নেতাদের সম্পর্কে কোন অভিযোগ থাকলে, সে বিষয়টি সংশোধন করে দলের হয়ে কাজ করতে হবে। সামাজিক দলাদলিতে মারামারি করলে দল তাকে সাপোর্ট দিবে না, দল তখনই সুযোগ সুবিধা দিবে যখন দলীয় বিষয়ে যখন মারামারি করবেন। নিজেরা নিজেদের মাঝে মারামারি করলে তাকে জেলের ভাত খেতে হবে। শান্তি শৃঙ্খলা বজায় রেখে সকলকে নৌকার পক্ষে কাজ করার আহব্বান করেন।

বর্ধিত সভায় প্রধান বক্তা ছিলেন, সদর উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক রেজাউল হক, বিশেষ অতিথি ছিলেন, সদর উপজেলা আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি আক্তারুজ্জামান বিশ্বাস, ইউনিয়ন চেয়ারম্যান সিরাজ উদ্দিন শেখ। কুষ্টিয়া শহর ৫নং ওয়ার্ড আওয়ামীলীগের সাধারন সম্পাদক ডাঃ আফিল উদ্দিন, সদর উপজেলা ছাত্রলীগের যুগ্ম আহবায়ক জয়নাল আবেদীন, শহর ছাত্রলীগের যুগ্ম আহবায়ক জাহিদুর রহমান পাভেল প্রমূখ।