ভোলায় শিশু সু-রক্ষায় শ্রেষ্ঠ অবদান রাখায় সম্মাননা স্বারক পেয়েছেন সিমা বেগম

0
91

ভোলা প্রতিনিধি: ভোলা শিশু সু-রক্ষা ফাউন্ডেশনের “চাইল্ড এডুকেটর” সিমা বেগম শিশু সু-রক্ষায় শ্রেষ্ঠ অবদান রাখায় তাকে সম্মাননা স্মারক প্রদান করেছেন, ভোলা সদর উপজেলা ভাইস-চেয়ারম্যান আলহাজ্ব মোঃ ইউনুস মিয়া ও সংগঠনের পরিচালক মোহনা টেলিভিশন ও ক্রাইম বিডি অনলাইন পত্রিকার বার্তা সম্পাদক জসিম রানা।

সোমবার (০৯ নভেম্বর) দুপুরে ভোলা সদর উপজেলা পরিষদের হল রুমে এক সংক্ষিপ্ত আলোচনা অনুষ্ঠানের মাঝে সিমা বেগমকে এ স্মারক প্রদান করা হয়। এসময় উপস্থিত ছিলেন ক্রামই বিডি অনলাইন পত্রিকার বিশেষ প্রতিনিধি এম. আঃ আজিজ রায়হান।

এ সময় সিমা বেগম এক ব্যাক্তিগত স্বাক্ষাতকারে বলেন, সে পড়া লেখার পাশাপাশি জনকল্যান মূলক কয়েকটি সংগঠনে জড়িত রয়েছেন। তিনি ভোলার জনপ্রিয় অনলাইন পত্রিকা ক্রামই বিডি ডট কমের বিশেষ প্রতিনিধি হিসেবে কর্মরত আছেন।

অন্যদিকে তিনি নিরাপদ চিকিৎসা চাই সাংগঠনে জড়িত থেকে সাধারণ মানুষদের চিকিৎসা সেবা নিশ্চিত করার জন্য কাজ করে যাচ্ছেন। এর পাশাপাশি তিনি ভোলা শিশু সু-রক্ষা ফাউন্ডেশনের চাইল্ড এডুকেটর পদে যোগদান করে, শিশু বিবাহ, শিশু শ্রম, শিশুর শারীরিক ও মানুষিক স্বাস্থি ও প্রতিবন্ধী শিশুদের সু-রক্ষার জন্য কাজ করে শ্রেষ্ঠ অবদান রেখেছেন।

এ পুরস্কার পেয়ে তিনি সদর উপজেলা ভাইস-চেয়ারম্যান ও ভোলা শিশু সু-রক্ষা ফাউন্ডেশনের কর্মকর্তাদের আন্তরিক ভাবে ধন্যবাদ জানিয়েছেন।