নীলফামারীতে ছাগল চুরির ঘটনায় যুবকের আত্নহত্যা!

0
90

মোঃ ফরহাদ হোসাইন, নীলফামারী জেলা প্রতিনিধি: নীলফামারী সদরের টুপামারী ইউনিয়নের রামগঞ্জে ছাগল চুরি ঘটনায় বিপ্লব (১৮) নামে এক যুবক গলায় নিজের পড়নের শার্ট পেচিয়ে আত্নহত্যা করেছেন।

নিহত বিপ্লব নীলফামারী পৌর শহরে মানিকের মোড়ে ডাঙ্গাপাড়া এলাকার সহিদুল ইসলামের ছেলে। সোমবার (৯নভেম্বর) বিকালে সদরের রামগঞ্জ বাজারে টুপামারী ইউপি চেয়াম্যানের অফিস রুমে এঘটনা ঘটে।

স্থানীয়রা জানান, লক্ষিচাপ ইউনিয়ন দুবাছরি গ্রামের বাসিন্দা নিতাই সরকারের একটি ছাগল হারিয়ে যায়। ছাগল খুজার জন্য ছাগলের মালিক রামগঞ্জ হাটে গেলে দেখতে পায় বিপ্লব ছাগল নিয়ে বিক্রি করার জন্য দারিয়ে আছে। সে ও হাটের লোকজন তাকে আটক করেন। হাট কমিটি হাট শেষে বিচার করা হবে এই মর্মে তাকে সাবেক টুপামারী ইউপি সদস্য আইয়ুব আলী ও গ্রাম পুলিশ নরেন রায় এর দ্বায়িত্বে ইউপি চেয়াম্যানের অফিস রুমে আটকে রাখেন। বিপ্লব নিজের গায়ের শার্ট খুলে ফ্যানের সাথে বেধে গলায় পেঁচিয়ে আত্বহত্যা করেন।

এ বিষয়ে টুপামারী ইউনিয়ন চেয়ারম্যান মছিরত আলী শাহ্ ফকির বলেন, আমার অজান্তে আমার অফিস রুমে সাবেক টুপামারী ইউপি সদস্য আইয়ুব আলী ও গ্রাম পুলিশ নরেন রায় এর দ্বায়িত্ব আমার অফিস রুমে আটকে রাখেন।

খবর পেয়ে আমি ঘটনাস্থলে যাই আমার অফিস রুমের ফ্যানের সাথে ঝুলান্ত আছে যুবকের লাশ। তাৎক্ষনিক পুলিশকে খবর দিলে তারা সন্ধ্যায় লাশ উদ্ধার করে নিয়ে যায়।

নীলফামারী সদর থানার ইন্সপেক্টর (তদন্ত ) মাহামুদ উন নবী বলেন,আমরা লাশ উদ্ধার করে ময়না তদন্ত করার জন্য নীলফামারী জেনারেল হাসপাতালে পাঠিয়েছি।