ঝাওয়াইলে চেয়ারম্যান পদপ্রার্থী নজরুল ইসলামের মতবিনিময় সভা

0
84

মো.নুর আলম গোপালপুর(টাঙ্গাইল)প্রতিনিধি: ইউপি নির্বাচন উপলক্ষে ঝাওয়াইল চেয়ারম্যান পদপ্রার্থী নজরুল ইসলামের মতবিনিময় সভা আগামী ইউনিয়ন পরিষদ নির্বাচনে গোপালপুর উপজেলার ঝাওয়াইল ইউনিয়নে চেয়ারম্যান পদে প্রার্থী হচ্ছেন টাঙ্গাইল জেলা তাঁতীলীগের সদস্য মোঃ নজরুল ইসলাম। তিনি শুক্রবার (০৬নভেম্বর) সন্ধ্যায় ঝাওয়াইল বাজার এলাকায়, ঝাওয়াইল ইউনিয়নপরিষদের ৪নং ওয়ার্ডের সর্বস্তরের জনসাধারনের সঙ্গে মতবিনিময় সভা করেছেন।

সভায় নজরুল ইসলাম আগামী ইউপি নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী হিসেবে নিজের প্রার্থীতা ঘোষণা করলে উপস্থিত সকলেই তার প্রতি সমর্থন জানান। বীরমুক্তিযো সাবেক সেনা সদস্য হাবিবুর রহমানের সভাপতিত্বে আরো বক্তব্য রাখেন ঝাওয়াইলে ইউনিয়ন আওয়ামী লীগের সহ সভাপতি মোঃ রফিকুল ইসলাম চান, আলহাজ্ব মোঃ ফরীদুল ইসলাম ফরিদ ধর্ম বিষয়ক সম্পাদক উপ কমিটি বাংলাদেশ আওয়ামীলীগ, পীযূষ কান্তি সাহা,সাবেক প্রধান শিক্ষক ঝাওয়াইল হাই স্কুল, হাবিবুর রহমান হবি, যুগ্ন আহবায়ক বাংলাদেশ কৃষকলীগ গোপালপুর উপজেলা শাখা, মোঃ শাকিল রানা,সাংগঠনিক সম্পাদক গোপালপুর উপজেলা যুবলীগ, রাসেল আআহাবায়ক ঝাওয়াইল ইউনিয়ন ছাত্র লীগ প্রমুখ।

এসময় নজরুল ইসলাম বলেন, ঝাওয়াইল ইউনিয়ন দীর্ঘদিন ধরে উন্নয়ন বঞ্চিত। আমি এই ইউনিয়নের দূর্ভোগসহ সবধরনের সমস্যা দূরীকরণ ইউনিয়নবাসীর খাদিম হয়ে সেবা করার সুযোগ চাই। আমি সবার দোয়া ও সহযোগিতা প্রত্যাশী। তিনি বলেন, নির্বাচনে আমি দলীয় মনোনয়ন প্রত্যাশী। আমি আশাবাদী আমার কাজের মূল্যায়ন স্বরুপ দলীয়ভাবে আমাকে মনোনয়ন দেয়া হবে।