দেশজুড়ে

সিরাজদিখানে ঘুর্নিঝড়ে ব্যাপক ক্ষয়ক্ষতি, ৩ জন আহত

  • 28
    Shares

সিরাজদিখান (মুন্সীগঞ্জ) প্রতিনিধি: মুন্সীগঞ্জের সিরাজদিখানে গতকাল বুধবার সকালে ঘুর্নিঝড়ে ব্যাপক ক্ষয়ক্ষতিসহ ৩ জন আহত হয়েছেন। সকাল সাড়ে ৬টার দিকে উপজেলার দক্ষিণ নাটেশ^র ও তেলিপাড়া গ্রামে ঘুর্নিঝড়ের তান্ডব ঘটে।

এ সময় আব্দুল খালেক বেপারীর গরুর খামারসহ ২ টি বাড়ি, মো. সেলিম এর মুদি দোকান ও আশপাশের আরো ৭/৮টি বাড়ি এবং কয়েকটি ফসলের জমি ক্ষতিগ্রস্ত হয়। পানির কল ও খামারের সেটের দেয়াল উপরে পরে যায়। এতে প্রায় ৮ লাখ টাকার ক্ষতি হয়েছে বলে ভুক্ত ভোগীরা জানিয়েছেন।

ঝড়ে দোকানের ২ লাখ টাকার মালামাল, ৩ বাড়ির ঘরের চালা উড়িয়ে নিয়ে যায়। কলার বাগান , শশা ও ঝিঙ্গের খেত সহ বেশ কিছু সব্জী খেতের ক্ষতি সাধন হয়। আব্দুল খালেক বেপারী জানান তার গরু খামারের সেটের চাল ও ২ টি ঘরের ২ লাখ টাকার ক্ষতি হয়েছে।

এ সময় তিনি গরু খামারে কাজ করতে ছিলেন তার ডান হাতের উপরে কেটে গেছে এবং একটি বাছুরের লেজ কেটে যায়। দোকানদার মো. সেলিম জানান তার ২ লাখ টাকার মালামাল ও দোকানের বেশ ক্ষতি হয়েছে। স্থানীয় ইউপি সদস্য মো. আওলাদ হোসেন বলেন, তিনি খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শণ করেছেন।

তিনি আরো জানান, খালেক বেপারীসহ ৩ জন আহত হয়েছে তাদের স্থানীয় ভাবে চিকিৎসা দেওয়া হয়েছে। এই ঝড়ে সব মিলিয়ে প্রায় ৮ লাখ টাকার ক্ষতি হয়েছে।


  • 28
    Shares

এই বিভাগের আরও খবর পড়ুন

Back to top button