দেশজুড়ে

নারায়ণগঞ্জে গরীব দুস্থ ১০০ পরিবারের মাঝে ‘ভয়েস অব বাংলাদেশ সোসাইটি’র ত্রাণ বিতরণ

  • 2
    Shares

মোঃ ইব্রাহিম হোসেন, নিজস্ব প্রতিনিধিঃ গতকাল সোমবার (১৮ মে) নারায়ণগঞ্জ জেলার বন্দর থানা এলাকায় গরীব দুস্থদের মাঝে ভয়েস অব বাংলাদেশ সোসাইটি ত্রাণ বিতরণ করেছে। এই এলাকায় ১০০টি পরিবার বাছায় করে এই ত্রাণ বিতরণ করা হয়। সংগঠনটি করোনার শুরু থেকে ঢাকা ও নারায়নগঞ্জের বিভিন্ন স্থানে অসহায়দের মাঝে এই ত্রাণ বিতরণ অব্যহত রেখেছে।

এই বিতরণ কার্যক্রমের অংশ হিসাবে ৫ম ধাপে ‘ভয়েস অব বাংলাদেশ সোসাইটি’র ইতালির শাখা আহ্বায়ক এবং কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সদস্য, বুলবুল আহমেদ এর সৌজন্যে এই খাদ্য সামগ্রী বিতরন করা হয়। বিতরণকৃত প্রতিটি প্যাকেটে ৫কেজি মিনিকেট চাল, ১লিটার সয়াবিন তেল, ২কেজি পেঁয়াজ, ২কেজি আলু, ১কেজি মসুর ডাল, সর্বমোট ১১ কেজি খাদ্য সামগ্রীসহ ১টি করে মাস্ক প্রত্যেক পরিবারের জন্য বিতরণ করা হয়েছে।

ত্রাণ বিতরণের সময় উপস্থিত ছিলেন ভয়েস অব বাংলাদেশ সোসাইটির জেনারেল সেক্রেটারি শহীদুল ইসলাম টিটু, জয়েন্ট সেক্রেটারি মোহাম্মদ কিবরিয়া, দপ্তর সম্পাদক জামান মিয়া, এবং বিশিষ্ট সমাজ সেবক মোঃ হারুন অর রশিদসহ আরো অনেকে।

সংগঠনটির জেনারেল সেক্রেটারী শহিদুল ইসলাম টিটু বলেন, আমরা করোনার শুরু থেকে গরীব অসহায় মানুষের জন্য ত্রান সামগ্রী বিতরণ করে আসছি এবং এই মহামারী শেষ না হওয়া পর্যন্ত এই দিন-মজুর মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ অব্যহত ভাবে চলতে থাকবে। এর বাইরে আমরা আসন্ন ইদুল ফিতরে ২০০ এতিম শিশুদের জন্য নতুন পোষাক এবং ২০০ পরিবারের জন্য চাউল, ঘি ও মুরগির ব্যবস্থা করছি। একই সাথে সমাজের বিত্তবানদের কাছে অনুরোধ করছি এই কঠিন সময়ে আপনারা সবাই নিজ নিজ অবস্থান থেকে সাধারণ মানুষের সহযোগিতায় হাত বাড়িয়ে দিন। আমাদের সকলের অংশ গ্রহনই এই মহামারী মোকাবেলা সহজ হবে।

ইতালীর শাখা আহবায়ক বুলবুল আহমেদ বলেন, আমরা আমাদের সাধ্যমত চেষ্টা করছি মানুষের পাশে থাকার। আপনারাও এগিয়ে আসুন সাধারণ মানুষের সহযোগিতায় ।


  • 2
    Shares

এই বিভাগের আরও খবর পড়ুন

Back to top button