দেশজুড়ে

ধামরাই উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান  মুক্তা’র ঈদ উপহার বিতরন অব্যাহত

  • 2
    Shares

রনজিত কুমার পাল (বাবু), ঢাকা জেলা প্রতিনিধি: মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা’র আহবানে সারা দিয়ে বাংলাদেশ যুব মহিলা লীগের কেন্দ্রীয় কমিটি আইন বিষয়ক সম্পাদক ও ধামরাই উপজেলা পরিষদ এর মহিলা ভাইস চেয়ারম্যান এবং নারী উন্নয়ন ফোরাম ঢাকা বিভাগ এর সভাপতি অ্যাডভোকেট সোহানা জেসমিন মুক্তা এর উদ্যোগে তার ব্যক্তিগত তহবিল থেকে গরীব অসহায় কর্মহীন পরিবারের মাঝে ঈদ উপহার সামগ্রী বিতরন করা হয়েছে।

সোমবার (১৮মে) ধামরাই পৌর সভার বিভিন্ন ওয়ার্ডের দুই শতাধিক গরীব অসহায় কর্মহীন পরিবারের মাঝে সামাজিক দূরত্ব বজায় রেখে ঈদ উপহার খাদ্য সামগ্রী বিতরন করেন ধামরাই উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান এ্যাডভোকেট সোহানা জেসমীন মুক্তা। বিতরনকৃত সামগ্রীর মধ্যে ছিলো পোলাও চাউল,ডাল,সেমাই,চিনি, আটা ইত্যাদি।

এ’সময় আরো উপস্থিত ছিলেন ধামরাই উপজেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক খন্দকার মশিউর রহমান জানু,ডাঃ মোঃ আলমগীর কবীর, ধামরাই পৌরসভার ৫নং ওয়ার্ড কাউন্সিলর জাকির হোসেন,১নং ওয়ার্ড কাউন্সিলর আরিফুল হোসেন আরিফ ,২নং ওয়ার্ড কাউন্সিলর আমজাদ হোসেন, ২নং ওয়ার্ড আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এ্যাডভোকেট খলিলুর রহমান (মুখর) সহ আওয়ামীলীগ ও আওয়ামীগের অঙ্গ সংগঠন, সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ ও এলাকার গণ্যমান্য ব্যক্তিগর্গ।

খাদ্য সামগ্রী বিতরনকালে বাংলাদেশ যুব মহিলা লীগের কেন্দ্রীয় কমিটি আইন বিষয়ক সম্পাদক ও ধামরাই উপজেলা পরিষদ এর মহিলা ভাইস চেয়ারম্যান এবং নারী উন্নয়ন ফোরাম ঢাকা বিভাগ এর সভাপতি চেয়ারম্যান অ্যাডভোকেট সোহানা জেসমিন মুক্তা বলেন – করোনা ভাইরাস কোভিড-১৯ প্রাদুর্ভাব মোকাবেলায় ঘরবন্দী কোনো গরীব অসহায় মানুষ খাদ্যের অভাবে যেন কষ্ট না পায় সে লক্ষ্যেই জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সুযোগ্য কন্যা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার আহবানে তিনি কাজ করে যাচ্ছেন-যাবেন। তাদের এ ঈদ উপহার খাদ্য সামগ্রী বিতরন কার্যক্রম পৌর সভা সহ উপজেলার বিভিন্ন গ্রামে অব্যাহত থাকবে বলেও তিনি জানান। সেই সাথে সবাইকে সামাজিক দূরত্ব বজায় রেখে স্বাস্হ্যবিধি মেনে চলার জন্য সর্বসাধারণের প্রতি আহবান জানান।


  • 2
    Shares

এই বিভাগের আরও খবর পড়ুন

Back to top button