বিরামপুরে করোনা প্রতিরোধে হাইজিন কিট ও সুরক্ষা সামগ্রী বিতরন

0
105

মোঃ আফজাল হোসেন, দিনাজপুর প্রতিনিধি: দিনাজপুরের বিরামপুরে করোনা ভাইরাসের সংক্রমন প্রতিরোধে ওয়ার্ল্ড ভিশন বিরামপুর এডিপি তাদের উপকারভোগীদের মাঝে হাইজিন কিট এবং স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসকদের মাঝে ব্যক্তিগত সুরক্ষা সামগ্রী প্রদান করেছে।

শনিবার সকাল সাড়ে ১০টায় বিরামপুর পাইলট উচ্চ বিদ্যালয় চত্বরে ইউএনও তৌহিদুর রহমান প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এসব সুরক্ষা সামগ্রী প্রদান করেন। এতে আরো উপস্থিত ছিলেন উপজেলা ভাইস চেয়ারম্যান মেজবাউল ইসলাম, ওয়ার্ল্ড ভিশনের এরিয়া প্রোগ্রাম ক্লাসটার ম্যানেজার কাজল দ্রঙ্গ, বিরামপুর এরিয়া প্রোগাম ম্যানেজার নরেশ মারান্ডি, জ্যোষ্ঠ সাংবাদিক আকরাম হোসেন। এসময় উপকারভোগীদের হাইজিন কিট ব্যবহার বিধি সম্পর্কে ধারনা দেন ওয়ার্ল্ড ভিশন বিরামপুর এডিপির স্বাস্থ্য, পুষ্টি ও ওয়াশ অভিজ্ঞ হিমান্নুন নাহার বিথি।

বিরামপুর এরিয়া প্রোগাম ম্যানেজার নরেশ মারান্ডি জানান, তাদের ১৭৯জন উপকারভোগীর মাঝে ছয় ধরনের প্রয়োজনীয় হাইজিন কীট বিতরণ করা হয়। এরপর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসকদের জন্য স্বাস্থ্য কর্মকর্তা ডা. সোলায়মান হোসেন মেহেদীর হাতে ১১৯ টি পিপিই, ৮শ টি মাস্ক, ১ হাজার ৬শ পিস গ্লোভস এবং ৮০টি স্যানিটাইজার দেওয়া হয়।