দেশজুড়ে

রামপালে আত্মসমর্পণকৃত জলদস্যুদের মাঝে ঈদ সামগ্রী প্রদান

  • 4
    Shares

সুব্র ঢালী, রামপাল (বাগেরহাট) প্রতিনিধি:  রামপালে ৮৫ জন আত্মসমর্পণকৃত জলদস্যুদের মাঝে ঈদ সামগ্রী প্রদান করেছে র‌্যাব-৮ । শনিবার সকাল ১১ টায় উপজেলার ভাগা সুন্দরবন মহাবিদ্যালয় চত্ত্বরে এ কার্য্যক্রম সম্পন্ন করা হয় ।

র‌্যাব-৮ বরিশালে আত্মসমর্পণ কৃত ২৮৪ জন জলদস্যুদের মাঝে রামপালের ৮৫ জনকে র‌্যাব ফোর্সেস এর ডিজি চৌধুরি আব্দুল্লাহ আল মামুন এর পক্ষ থেকে উপহার সামগ্রী পৌঁছে দেন এএসপি ইফতেখারুজ্জামান ও সঞ্জয় কুমার সরকার । এ সময় অন্যান্য সদস্যরা উপস্থিত ছিলেন ।

আত্মসমর্পণ কৃত জলদস্যুদের পক্ষ থেকে সাংবাদিকদের জানানো হয় তাদের বিভিন্ন সময় অর্থ দিয়ে র‌্যাব ফোর্সেস সহায়তা করে আসছে, ভবিষ্যতেও অব্যাহত রাখার আবেদন জানান তারা । এএসপি ইফতেখারুজ্জামান জানান, বাগেরহাট খুলনা সাতক্ষীরা রেঞ্জে ২৮৪ জন আত্মসমর্পণ কৃত জলদস্যু সদস্য আছেন তাদেরকে র‌্যাব ৮ এর পক্ষ থেকে বিভিন্ন সময়ে সহায়তা করা হয় তারই ধারাবাহিকতায় ডিজি মহোদয়ের পক্ষ থেকে এ ঈদ উপহার পৌঁছে দেয়া হয়েছে। তাদেরকে আইনি সহায়তা করা হয় এবং সহায়তা কার্যক্রম অব্যাহত থাকবে যাতে তারা স্বাভাবিক জীবনে ফিরে আসতে পারে ।

উল্লেখ্য, রামপালের মাস্টার বাহিনী, নোয়া, শান্ত, জাহাঙ্গীর, ছোট বাবু, আলিফ, কবিরাজ, মজিদ, মানজুর, ছোট জাহাঙ্গীর, সূর্য, ছোট শামছু, মুন্না, বড় ভাই ও সাত্তার বাহিনীর ৮৫ জনকে এ ঈদ উপহার দেওয়া হয়।


  • 4
    Shares

Related Articles