মোংলায় প্রেমের প্রস্তাবে রাজি না হওযায় অপহরনের চেষ্টা

0
5

মোংলা, প্রতিনিধিঃ মোংলা উপজেলার মাকড়ঢোন এলকায় প্রেমের প্রস্তাবে রাজি না হওযায় প্রতিবেশী এক ভখাটের বিরুদ্ধে ১৮ বছর বয়সী এক তরুনীকে তুলে নেযার চেষ্টা করার অভিযোগ উঠেছে।

এ বিষযে মোংলা থানায় ৫ জন জ্ঞাত ও ২/৩ জন অজ্ঞাত ব্যক্তিকে আসামী মোংলা থানায় একটি অভিযোগ দায়ের করে ভুক্তভোগীর পরিবার।

উক্ত ঘটনায় অভিযুক্তরা হলেন একই এলকার নুরুল অামিন ইজারাদারের ৩ ছেলে টিটু ইজারাদার(২৫) রিকু ইজারাদার,(৩৫) টুকু ইজারাদার (২৭) ফজরন ইজারাদারের ২ ছেলে সাকিব ইজারাদার (২৫) ও রাকিব ইজাদারদার (১৮) সহ অজ্ঞাত নামা অারো ২-৩ জন।

ভোক্তভোগী তরুনীর মামা মিজান শেখ জানায়,পাশ্বর্তী টিটু দীর্ঘদিন তার ভাগ্নিকে বিরক্ত করতো, সে জানার পর প্রতিবাদ করলে গতকাল সন্ধ্যায় অার্তকিতে বখাটে যুবক তার ভাগ্নির বাড়ি হামলা চালায় এবং ভাগ্নিকে তুলে নিযে যাবার চেষ্টা করে। এসময ভুক্ত ভোগীর নানী অাসলে তাকেও মেরে জখম করে দুর্বত্তরা। এ সময অন্য প্রতিবেশীরা এসে তাদের উদ্ধার করে।।

খবর পেয়ে মিজান ও তার ছেলে মুন্না এবং ভাগ্নে সোহেল অাসলে তাদেরও মেরে অাহত করে দেয দুর্বত্তরা, সেই সাথে প্রান নাশের হুমকিও দেয।

অাহত তরুনী হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় অাছে। এসময় ভুক্তভোগী তরুনী সাংবাদিকদেন জানায়, দীর্ঘদিন ধরে মোংলা ইপিজেড থেকে কাজ করে ফেরার সময় বখাটে যুবক টিটু তার সহচর রাকিব ইজারাদার কে দিযে কুপ্রস্তাব দিত কিন্তু তাতে সে কোন সাড়া দেয় নি। বষয়টি সে তার মামাকে জানালে তার মামা ভখাটে টিটুকে সতর্ক করে।

এই অপরাধে গত সন্ধায় টিটু বাড়ীতে এসে তার হাত ধরে টেন হিচড়ে নিয়ে যেতে থাকে। এসময় ঘরে থাকা ৬০ বছরের বৃদ্ধা নানী তাকে উদ্ধারে এগিয়ে আসলে বৃদ্ধাকেও মারধর করে। পরে এলাকাবাসী ছুটে আসলে টিটুির আত্মীয় স্বজনরা টিটুর পক্ষ নিয়ে আমার মামা ও প্রতিবেশীদের উপর হামলা চালায়।

অন্যদিকে, অপহরণ চেষ্টার বিষয়টিকে ভিন্ন খাতে নেয়ার জন্য প্রভাবশালী একটি মহল জমি সংক্রান্ত বিরোধের রেশে মারামারীর ঘটনা হয়েছে জানান স্থানীয়রা। তরুনীর মা বাবার অনুপস্থিতিতে তরুনীর বাড়ীতে উপস্থিত হয়ে তরুনীকে টানা হেচড়া শুরু করে এবং মারপিট করে তাদের জখম করে।

স্থানীয় কিছু গ্রামবাসীরা জানান ওই ছেলে উশৃংখল দাঙ্গাবাজ এবং বিভিন্ন সময় নেশা করে এই মেয়ের বাসার সামনে এসে চেঁচামেচি করে প্রেমের প্রস্তাবসহ জীবননাশের হুমকি দেয়াহতো বলে জানান গ্রামবাসী। আরও বলেন কিছুদিন আগে অন্য একটা মেয়েকে উত্ত্যক্ত করার জন্য মোঃ টিটু ইজারাদার জেলো খেটে এসেছে।

এ বিষয়ে তদন্ত কর্মকর্তা মোংলা থানার এস আই দেবব্রত বলেন, তরুনীর মামার অভিযোগের ভিত্তিতে আমরা ঘটনাস্থলে এসেছি। তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা গ্রহন করা হবে।