কালিয়াকৈরে বি এন পির ৪২ তম প্রতিষ্ঠা বাষির্কী পালিত

0
89

কালিয়াকৈর (গাজীপুর) প্রতিনিধি: গাজীপুরের কালিয়াকৈরে বি.এন.পির ৪২ তম প্রতিষ্ঠা বাষির্কী উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার দুপুরে কালিয়াকৈর উপজেলা ও পৌর বি.এন.পি এবং অঙ্গ সংগঠনের উদ্দ্যোগে এ আলোচনা সভা ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়।

আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, বাংলাদেশ জাতীয়তাবাদী দলের নিবার্হী কমিটির সদস্য, গাজীপুর জেলা বি.এন.পির যুগ্ন আহবায়ক, কালিয়াকৈর পৌর বি.এন.পির সাধারণ সম্পাদক ও পৌর মেয়র মুজিবুর রহমান।

আরো বক্তব্য রাখেন, কালিয়াকৈর পৌর বি.এন.পির সহ সাংগঠনিক সম্পাদক হারুন অর রশিদ,কালিয়াকৈর উপজেলা বি.এন.পির সহ সাংগঠনিক মিজানুর রহমান, গাজীপুর জেলা সেচ্ছাসেবক দলের সাংগঠনিক সম্পাদক খন্দকার আপেল মাহমুদ, কালিয়াকৈর পৌর যুবদলের সভাপতি হযরত আলী মিলন, কালিয়াকৈর পৌর ছাত্রদলের সাবেক সভাপতি আমজাদ হোসেন ।

এসময় উপস্থিত ছিলেন ,জেলা যুবদলের সহ সাংগঠনিক সম্পাদক মোখলেছ উদ্দিন , জেলা যুবদলের শিল্প বিষয়ক সম্পাদক শাহিনুর রহমান , জেলা যুবদলের সহ অর্থ বিষয়ক সম্পাদক হামিদ হোসেন, জেলা যুবদলের আইন বিষয়ক সম্পাদক আরিফ হোসেন, জেলা যুবদলের সদস্য আব্দুল জালাল,কালিয়াকৈর পৌর ৭নং ওয়ার্ড যুবদলের সভাপতি বাবুল সরকার,হাসিবুর রহমান,শাহআলম,মাছুম কবীর,রাসেল হোসেন,আ:জলিল,আলামিন,আসলাম হোসেন, আব্দুস সালাম, এনামুল হকসহ বিভিন্ন নেতা কর্মীরা। পরে আলোচনা শেষে মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।