দেশজুড়ে

কর্মহীন ঘরে থাকা নিম্ন ও মধ্য বিত্ত পরিবারের পাশে সুফিয়া আমজাদ ফাউন্ডেশন


শেখ সাইফুল ইসলাম কবির, বাগেরহাট: বৈশ্বিক মহামারী করোনা ভাইরাসের প্রাদুর্ভাবে সংকটাপন্ন কর্মহীন ঘরে থাকা গরীব ও দুস্থ্য দেড় হাজার পরিবারের মাঝে পবিত্র মাহে রমজান ইফতার ও খাদ্য সামগ্রী বিতরন করেছে বাগেরহাটের সুফিয়া- আমজাদ ফাউন্ডেশন।

সুফিয়া- আমজাদ ফাউন্ডেশনের চেয়ারম্যান ও কেন্দ্রীয় যুব দল নেতা মোঃ মাসুমুল হকের আর্থিক অনুদানে শুক্রবার রাতে বাগেরহাট সদর উপজেলার যাত্রাপুর ,কাড়াপাড়া ও ষাট গম্বুজ ইউনিয়নের দেড় হাজার পরিবারের মাঝে এ খাদ্য সামগ্রী বিতরন করা হয়। সামাজিক দুরত্ব বজায় রেখে কিছু পরিবারকে ফাউন্ডেশন কার্যালয়ে ও অন্যান্যেদের বাড়িতে বাড়িতে ইফতার সামগ্রী পৌছে দেওয়া হয়।

এ সময় ফাউন্ডেশন কর্মকর্তা মোল্লা আরিফুল ইসলাম,সাবেক ইউপি সদস্য কাজী হায়াত আলী,শেখ লিটন,শেখ ইকবাল হোসেন,মোঃ আজাহার আলী,শেখ মতিয়ার রহমান,জাহাঙ্গীর গোলদার,মোস্তফা শেখ,শেখ হারুন হাওলাদারসহ স্থানী গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

ফাউন্ডেশনের চেয়ারম্যান মোঃ মাসুমুল হক জানান,করোনা উপলক্ষে অনেক মানুষের আয় বন্ধ হওয়ায় অনেক পরিবার কষ্টের মধ্যে আছে। সেই দিকে বিবেচনা করে প্রথমিক ভাবে সুফিয়া- আমজাদ ফাউন্ডেশন পক্ষ থেকে দেড় হাজার গরীব অসহায় দুঃস্থদের মাঝে খাদ্য সহায়তা প্রদান করা করেছে। এ সহযোগীতা চলমান থাকবে বলে তিনি জানান।


এই বিভাগের আরও খবর পড়ুন

Back to top button