দেশজুড়ে

ঘাটাইলে তিন ইউনিয়নে বিএনপির খাদ্য সহায়তা প্রদান

  • 166
    Shares

ঘাটাইল ( টাঙ্গাইল) উপজেলা সংবাদদাতা: টাঙ্গাইলের ঘাটাইলে করোনা ভাইরাস সংক্রমণ ও রমজান উপলক্ষ্যে কর্মহীন হতদরিদ্র, ১০৫০ পরিবারের মাঝে খাদ্য সহায়তা প্রদান করেছে উপজেলা বিএনপি। আজ (১৬ মে) শনিবার উপজেলার দেওপাড়া, সন্ধানপুর ও সংগ্রামপুর ইউনিয়নের বিভিন্ন ওয়ার্ডে গিয়ে এ সব খাদ্য সামগ্রী বিতরণ করেন সাবেক প্রতিমন্ত্রী ও বিএনপির চেয়ারপারসনের উপদেষ্টা লুৎফর রহমান খান আজাদ।

দলীয় সূত্রে জানা যায়, দেশের দুর্যোগকালীন সময়ে উপজেলার ১৪টি ইউনিয়ন ও ১টি পৌরসভার হৃতদরিদ্রদের মাঝে ধারারাহিক কর্মসূচির অংশ হিসাবে এসব খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন, উপজেলা বিএনপির ভারপওাপ্ত সভাপতি রফিকুল ইসলাম ভূইয়া, সাধারন সম্পাদক আ.খ.ম রেজাউল করিম, পৌর বিএনপির সাধারন সম্পাদক ফারুক হোসেন ধলা, বিএনপি নেতা মোহাম্মদ শামীম মিয়া, উপজেলা যুবদলের সভাপতি রফিকুল ইসলাম দুলাল, সাংগাঠনিক সম্পাদক মোস্তাক আহম্মেদ সাগর, উপজেলা ছাত্রদলের সভাপতি মোঃ হাসানুজ্জামান তরুন, সাধারন সম্পাদক মোঃ আফজাল হোসেন, স্বেচ্ছাসেবক দলের আহবায়ক খুররম মাসুদ সিদ্দিকী প্রমূখ। এ ছাড়াও সংশ্লিষ্ট ইউনিয়নের সভাপতি ও সম্পাদক গন উপস্থিত ছিলেন।


  • 166
    Shares

এই বিভাগের আরও খবর পড়ুন

Back to top button