দেশজুড়ে

দেশের প্রথম করোনা যোদ্ধা শহীদ ডা.মঈন উদ্দিনের নামে বিদ্যালয় ভবনের নামকরণ

  • 9
    Shares

চৌধুরী নুপুর নাহার তাজ, নিজস্ব প্রতিনিধি: দেশের প্রথম করোনা যোদ্ধা সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের চিকিৎসক শহীদ ডা. মঈন উদ্দিন এর স্বরণে দিনাজপুরের ফুলবাড়ীতে মুক্তারপুর সরকারী প্রাথমিক বিদ্যালয়ের নবনির্মিত ভবনের নামকরণ করে উদ্বোধন করা হয়েছে।

শনিবার সকাল সাড়ে ১১টায় ঢাকা থেকে মোবাইলে অডিও কনফারেন্সিং এর মাধ্যমে প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সভাপতি বীর মুক্তিযোদ্ধা এ্যাড. মোস্তাফিজুর রহমান ফিজার এমপি পিইভিপি ফোর প্রকল্পের আওতায় ৫৯ লক্ষ টাকা ব্যায়ে উপজেলার খয়েরবাড়ী ইউনিয়নের মুক্তারপুর সরকারী প্রাথমিক বিদ্যালয়ের নবনির্মিত এই ২য় তলা ভবনের নামকরণ ও ভবনের আনুষ্ঠানিক শুভ উদ্বোধন ঘোষণা করেন ।

সমাজিক দুরত্ব বজায় রেখে সংক্ষিপ্ত উদ্বোধনী অনুষ্ঠানে বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি ও উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মুশফিকুর রহমান বাবুল এর সভাপতিত্বে বক্তব্য রাখেন উপজেলা ভাইস চেয়ারম্যান মঞ্জু রায় চৌধুরী, উপজেলো প্রাথমিক শিক্ষা কর্মকর্তা মোছাম্মৎ হাসিনা ভুইয়া, উপজেলা আওয়ামী লীগের যুগ্ন-সাধারণ সম্পাদক সিরাজুল ইসলাম প্রমূখ।

এসময় উপস্থিত ছিলেন খয়েরবাড়ী ইউনিয়ন চেয়ারম্যান আবু তাহের, খয়েরবাড়ী ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি এনামুল হক, সাধারণ সম্পাদক গোষ্ঠ মোহন চৌধুরী, বিদ্যালয়ের প্রধান শিক্ষক ইব্রাহিম আলী সরকার ও বিদ্যালয়ের অন্যান্য শিক্ষকগণ।

আওয়ামীলীগ নেতা মুশফিকুর রহমান বাবুল বলেন, মহামারী করোনায় মৃত্যুবরণ করা গরীবের চিকিৎসক ড. মঈন উদ্দিন আমাদের দেশে চিকিৎসা ক্ষেত্রে একটি উজ্জল নক্ষত্র। তাই তার স্মৃতিকে স্মরনীয় করে রাখতে তাঁর নামে বিদ্যালয়ের নতুন ভবনের নামকরণ করা হয়েছে।


  • 9
    Shares

Related Articles