গোপালগ্রাম ইউনিয়নে চেয়ারম্যান রাজিবের মাধ্যমে ত্রাণ পেলো ৪’শ পরিবার

0
43

মতিন রহমান, মাগুরা সংবাদদাতা: করোনা ভাইরাসের কারণে দরিদ্র লোকেরা কর্মহীন হয়ে পড়েছে। তাই সরকারি ত্রাণ সহায়তার পাশাপাশি ব্যক্তিগত উদ্যোগে ত্রাণসামগ্রী বিতরণ করছেন বিভিন্ন বিত্তবান ও রাজনৈতিক ব্যাক্তিরা।

শনিবার মাগুরা সদর উপজেলার গোপালগ্রাম ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নাজমুল হাসান রাজিবের মাধ্যমে ৪০০ শত পরিবারের মাঝে ৫ কেজি করে চাউল বিতরণ করা হয়।

মাগুরা সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান আবু নাসির বাবলুর পক্ষ থেকে ২’শ প্যাকেট চাউল, সদর উপজেলা পরিষদ ও প্রশাসনের পক্ষ থেকে ১’শ প্যাকেট চাউল এবং মাগুরার বিশিষ্ট সমাজসেবক জাহিদুর রেজা চন্দনের পক্ষ থেকে ১’শ প্যাকেট চাউল গোপালগ্রাম ইউনিয়নে বিতরণের জন্য চেয়ারম্যানের মাধ্যমে বিতরণের জন্য দেওয়া হয়।

সেই চাউল বিতরণের জন্য আজ শনিবার সকালে গোপালগ্রাম ইউনিয়নের চেয়ারম্যান নাজমুল হাসান রাজিব তার ইউনিয়ন পরিষদ চত্বরে সকল মেম্বর এবং ইউনিয়ন ও ওয়ার্ড আওয়ামীলীগের নেতাকর্মীর মাধ্যমে বিতরণ করেন। ঈদকে সামনে রেখে এইই ত্রাণসামগ্রী পেয়ে খুশি হয় এলাকার মানুষ।

ত্রাণসামগ্রী বিতরণের বিষয়ে নাজমুল হাসান রাজিব বলেন, করোনা ভাইরাসের কারণে দেশের মানুষ অসহায় হয়ে পড়েছে। তাই নিজ ইউনিয়নের ৪০০শত অসহায় ও হতদরিদ্র পরিবারের মাঝে খাদ্যসামগ্রী বিতরণের ব্যবস্থা করেছেন। এছাড়া এই মহামারির সময় এভাবে গরিব ও অসহায় মানুষের পাশে থাকার জন্য সমাজের বিত্তবান ব্যাক্তিদের প্রতি অনুরোধ জানান তিনি।