ধামরাই ইউনিয়নে বেনজীর আহমদ এমপি”র ঈদ উপহার সামগ্রী বিতরণ

0
102

রনজিত কুমার পাল (বাবু), ঢাকা জেলা প্রতিনিধি: বৃহষ্পতিবার (১৪ই মে ২০২০ খ্রীঃ) মানণীয় প্রধানমন্ত্রী জননেত্রী দেশরত্ন শেখ হাসিনার নির্দেশে ঢাকা-২০ ধামরাই আসনের মানণীয় জাতীয় সংসদ সদস্য, ঢাকা জেলা আওয়ামীলীগ ও বায়রা’র সভাপতি বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব বেনজীর আহমদ এর নিজস্ব অর্থায়নে করোনা ভাইরাস জনিত কারনে সামাজিক দূরত্ব বজায় রেখে, ধামরাই ইউনিয়নে ৪০০ টি পরিবার ও ভাড়ারিয়া ইউনিয়নের আংশিক ৭,৮,৯ নং ওয়ার্ডের ৩০০ টি পরিবারের জন্য পবিত্র ঈদের উপহার সরুপ প্রতিটি পরিবারকে (১)তেল–২ লিটার।(২) চিনি–২ কেজি(৩)ডাবলি –২ কেজি(৪)খেজুর –১কেজি।(৫)চিরা —১ কেজি। (৬) বেসন —১কেজি। (৭) লবন –১ কেজি। (৮) মুড়ি —৫০০গ্রাম। ও(৯) গুড়া দুধ–৪০০ গ্রাম।

ধামরাই ইউনিয়ন পরিষদের মাঠ প্রাঙ্গনে করোনার প্রাদুর্ভাব এর কারণে কর্মহীন ঘরবন্দী অসহায় ও হতদরিদ্র পরিবারের মাঝে মানণীয় প্রধানমন্ত্রীর পক্ষে ঈদ উপহার খাদ্য উপকরণ বিতরণ করেন।

এ’সময় উপস্থিত ছিলেন এম পি আলহাজ্ব বেনজীর আহমদ ঈদ উপহার সামগ্রী বিতরণ কালে আলহাজ্ব বেনজীর আহমদ এমপি বলেন- ধামরাইবাসী আমার প্রাণ। করোনা ভাইরাস মোকাবেলায় ধামরাই বাসির পাশে আছি থাকব ধামরাইয়ের প্রতিটি নাগরিক আমার প্রান তাদের সবধরনের সহযোগিতা এবং কেহ আক্রান্ত হলে চিকিৎসায় সবধরনের সহযোগিতায় আমি প্রস্তত।

সে লক্ষে ধামরাইয়ের মানুষের সাথে প্রতিটি সময় কথা হচ্ছে -খাবার নিত্য প্রয়োজনীয় চাল -ডাল যা যা প্রয়োজন আমাদের রয়েছে যা যা করনীয় ধামরাই বাসির জন্য করা হচ্ছে যে পর্যন্ত দেশের অবস্থা স্বাভাবিক না হয় সে পর্যন্ত আমাদের খাদ্য সামগ্রী বিতরণ কার্যক্রম অব্যাহত থাকবে। কেউ অনাহারে থাকবে না। সরকারি ভাবে ব্যাপক ভাবে খাদ্য সামগ্রী বিতরণ করা হচ্ছে প্রতিটি চেয়ারম্যান মেম্বারদের কমিটি করে দেয়া আছে তারা প্রতিটি বাড়ীর খবর রাখবেন আমার ধামরাই বাসি যেন কোন ধরনের সমস্যায় না পরে তার জন্য যথাযথা ব্যবস্হা নেয়া আছে।সবাই আমরা একে অপরের সহযোগিতায় কাজ করবো। সমাজের বিত্তশালীরাও দেশের ক্রান্তিলগ্নে এগিয়ে আসবে এ’আহবান জানাচ্ছি। আপনারা কেউ আতঙ্কিত হবেন না, সচেতন হোন, স্বাস্থ্যবিধি ও সরকারি নির্দেশ অনুযায়ী সামাজিক দূরত্ব বজায় রেখে ঘরে থাকুন, সুস্থ থাকুন, নিরাপদ থাকুন অপরকে সুরক্ষিত ও নিরাপদ রাখুন।
শেখ হাসিনার ও তাহার নিজের জন্য দোয়া চান।

এ’সময় আরো উপস্থিত ছিলেন উপজেলার ভাইস চেয়ারম্যান সিরাজউদ্দিন, মহিলা ভাইস চেয়ারম্যান এডঃ সোহানা জেসমীন মুক্তা, ধামরাই ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব শাহাবদ্দিন, এম পি সাহেবের পি এস বিল্লাল হোসেন, বিভিন্ন ওয়ার্ডের সভাপতি ও সাধারণ সম্পাদকগন, মেম্বারগন, আওয়ামীলীগের অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিকস মিডিয়ার সাংবাদিক বৃন্দ ও এলাকার সুবিধা ভোগীগন।