কর্মহীন ও অসহায় মাঝি-মাল্লা পরিবারের পাশে লায়ন ডক্টর শেখ ফরিদুল ইসলাম

0
111

শেখ সাইফুল ইসলাম কবির, বাগেরহাট: বৈশ্বিক মহামারী করোনা ভাইরাসের প্রাদুর্ভাবে সংকটাপন্ন কর্মহীন ঘরে থাকা গরীব ও মাঝি-মাল্লা পরিবারের মাঝে বাগেরহাটের রামপালে মাঝি-মাল্লাদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে। বাগেরহাট জেলা বিএনপি’র যুগ্ম আহবায়ক লায়ন ডক্টর শেখ ফরিদুল ইসলামের পক্ষ থেকে বৃহস্পতিবার দুপুরে মোংলা-ঘষিয়াখালী নৌ-চ্যানেলের রামপালস্থ ডাকরা-কালিগঞ্জ খেওয়াঘাটের মাঝি-মাল্লাদের হাতে এ খাদ্য সামগ্রী তুলে দেন তার ছোট ভাই শেখ ফিরোজ কবির।

এ সময় উপস্থিত ছিলেন রামপাল উপজেলা বিএনপি’র দপ্তর সম্পাদক কাজি জাহিদুল ইসলাম, বাঁশতলী ইউনিয়ন বিএনপি সভাপতি এস এম আব্দুল্লাহ ও পেড়িখালী ইউনিয়ন বিএনপি’র যুগ্ম সম্পাদক আবু হায়াত, আলমগীর কবির বাচ্চু প্রমুখ।

ডক্টর শেখ ফরিদুল ইসলাম বলেন, করোনা পরিস্থিতিতে বিএনপি’র ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নির্দেশায় অসহায় মানুষের ঘরে ঘরে খাবার পৌছে দেওয়ার কর্মসূচির অংশ হিসাবেই আজ ও প্রায় অর্ধশতাধীক দরিদ্র মাঝি-মাল্লাদের হাতে খাদ্য সামগ্রী তুলে দেওয়া হয়েছে। এছাড়া এর আগে রামপাল ও মোংলার ২ হাজার ৫৫২টি পরিবারের মাঝেও তার পক্ষ থেকে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে।