চাঁপাইনবাবগঞ্জে ভিসতা ইলেকট্রনিকসের শো-রুমের উদ্বোধনে ইলিয়াস কাঞ্চন

0
24

ফেরদৌস সিহানুক (শান্ত) চাঁপাইনবাবগঞ্জঃ চিত্রনায়ক ইলিয়াস কাঞ্চন বলেছেন, এক বেদের মেয়ে জোসনা সিনেমা দিয়েই মন্ত্রী-মিনিস্টার হতে পারতাম। কিন্তু আমি সেদিকে যায়নি। আমি দেশের জন্য, দেশের মানুষের কল্যাণের জন্য যা প্রয়োজন তাই করেছি। এখনও যে এসব অফার করেনা, তা না। আমি জানি, সেগুলো করতে গেলে আমার প্রতি দেশের মানুষের যে ভালোবাসা, শ্রদ্ধা, বিশ্বাস তা রাখতে পারব না।

শনিবার (২৫ মে) দুপুরে চাঁপাইনবাবগঞ্জ জেলা শহরের বাতেন খাঁর মোড়ে ভিসতা ইলেকট্রনিকসের শো-রুমের উদ্বোধনী তিনি এসব কথা বলেন। এসময় নিরাপদ সড়ক চাই-নিসচার চেয়ারম্যান ও চিত্রনায়ক ইলিয়াস কাঞ্চন আরও বলেন, আমি যতটা পারি দেশ ও দেশের মানুষের জন্য কাজ করি। মানুষ পৃথিবীতে কেউ বেঁচে থাকবে না। আমিও চলে যাব। কিন্তু আমার কামনা একটায়, আমি মরে গেলে যেন দেশের মানুষ কাঁদে। এতটুকুই অর্জন করতে চাই, এরচেয়ে বেশি কিছু চাই না।

সড়ক দূর্ঘটনার জন্য অটোরিকশার ভয়াবহতা তুলে ধরে তিনি বলেন, সারাদেশে রাজশাহী শহরকে আমরা সুন্দর ও পরিপাটি হিসেবে জানি। কিন্তু আজকেও সেখানে দেখলাম সড়কে ব্যাটারিচালিত অটোরিকশায় ভরে যাচ্ছে৷ যতগুলো হয়েছে সে পর্যন্ত রেখে এখনই যদি বন্ধ না করা হয়, তাহলে রাজশাহী শহরেও কেউ চলতে পারবে না। শুরু থেকেই পরিকল্পনা করে কাজ করলে পরিকল্পিত সড়ক ব্যবস্থাপনা করা সম্ভব। তা না হলে নিয়ন্ত্রণের বাইরে চলে যাবে। এসব ব্যাটারিচালিত অটোরিকশার চালকদের প্রশিক্ষণ দেয়া ও লাইসেন্স প্রদান করার পাশাপাশি গাড়ির ফিটনেস পরীক্ষা করলে নিরাপদ সড়ক বাস্তবায়ন হবে।

শো-রুম উদ্বোধনী অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন, ভিসতা ইলেকট্রনিকস এর ব্যবস্থাপনা পরিচালক লোকমান হোসেন আকাশ, নিরাপদ সড়ক চাই-নিসচার মহাসচিব ও ভিসতা ইলেকট্রনিকস এর উপদেষ্টা একে আজাদ হোসেন, সড়ক চাই-নিসচা রাজশাহী শাখার সভাপতি অ্যাড. তৌফিক আহসান, চাঁপাইনবাবগঞ্জ জেলা শাখার সাধারণ সম্পাদক রফিক হাসান বাবলু, বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজসেবক ওবায়েদ পাঠানসহ অন্যান্যরা।