গোপালপুরে জিপিএ ৫ পেয়ে চমকে দিলো জমজ দুই ভাই

0
66

মো. নুর আলম গোপালপুর (টাঙ্গাইল) প্রতিনিধি: টাঙ্গাইলের গোপালপুরে ইমতিয়াজ রহমান তমাল ও ইশতিয়াক রহমান হিমেল যমজ দুই ভাই এবার সুতি ভি. এম. পাইলট সরকারি মডেল উচ্চ বিদ্যালয় থেকে এসএসসি পরীক্ষায়া জিপিএ ৫ পেয়ে উত্তীর্ণ হয়েছে। তারা পিএসসিতেও জিপিএ ৫ ও সরকারী বৃত্তি পেয়েছিল।

তারা দুই ভাই গোপালপুর উপজেলার ঝাওয়াইল ইউনিয়নের সোনামুই গ্রামের মতিয়ার রহমানও তাহমিনা আকতারের সন্তান। মা শিক্ষকতা ও পিতা এনজিওতে চাকরি করেন।

মতিউর রহমান বলেন আমার ছেলে দুজন জিপিএ 5 পাওয়ায় আমি অনেক আনন্দিত , আমার ছেলেদের ইচ্ছা তারা ইঞ্জিনিয়ারিং পড়বে, আমি দোয়া করি তাদের তারা যেন বড় হয়ে ভালো রেজাল্ট এবং মানবিক মানুষ হয়। দেশ ও জাতির সেবা করতে পারে এই কামনা করছি।

সূতি ভিএম সরকারি পাইলট মডেল উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ আতিকুর রহমান আতিক বলেন জমত দুই ভাই ষষ্ঠ শ্রেণী থেকে আমাদের স্কুলে অধ্যায়ন করে আসছে, দুজনের রেজাল্ট সব সময় একই রকম হতো, তারা খেলাধুলাতে দুজন একসাথেই খেলতো, এবং বিভিন্ন সময় তারা সরকারি বৃত্তি পেয়ে আসছে, তাদের দুই ভাই যমজ হওয়ায় এবং ভালো ছাত্র হওয়ায় তাদেরকে আমরা খুব ভালোভাবে দেখাশোনা করতাম। জমজ দুই ভাই জিপিএ 5 পাওয়ায় আমরা আমাদের স্কুলের পক্ষ থেকে অনেক আনন্দিত, আমি অবশ্যই তাদের উজ্জ্বল ভবিষ্যৎ এবং ভালো বড় হওয়ার দোয়া করি।