ছাত্রলীগ নেতা হত্যার আসামি সড়ক দুর্ঘটনায় নিহত

0
44

ছাদেকুল ইসলাম রুবেল,গাইবান্ধাঃ জেলার ফুলছড়ি উপজেলা ছাত্রলীগ নেতা রকি হত্যা মামলার তিন নম্বর আসামি ওমর ফারুক সোহাগ সড়ক দুর্ঘটনায় নিহত হয়েছেন। নিহত হলেন শহরের পূর্বপাড়া এলাকার সরদার পাড়ার মৃত নবাব মিয়ার ছেলে ওমর ফারুক সোহাগ (২৭)।

রোববার (২১ এপ্রিল) রাতে গাইবান্ধা-পলাশবাড়ী আঞ্চলিক মহাসড়কের জেলখানা এলাকায় যাত্রীবাহী বাস ও মোটরসাইকেলের সংঘর্ষে তিনি মারা যান।

সোমবার (২২ অক্টোবর) বিকালে গাইবান্ধা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাসুদ রানা এ তথ্য নিশ্চিত করে বলেন, ‘সোহাগ আলোচিত রকি হত্যা মামলার অন্যতম আসামি। তিনি কিছু দিন আগে জামিনে বের হয়ে আসেন। গাইবান্ধা-পলাশবাড়ী আঞ্চলিক মহাসড়কের জেলখানা এলাকায় আসলে এ সময় বিপরীতদিক থেকে ঢাকাগামী ‘সৈকত ও শাওন’ পরিবহণের একটি বাস তাদের মোটরসাইকেলে ধাক্কা দেয়। এতে চালক ওমর ফারুক সোহাগসহ ওই নারী প্রার্থী গুরুতর আহত হয়। স্থানীয়রা তাদের উদ্ধার করে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে রাত সাড়ে ১২টার দিকে সোহাগের মৃত্যু হয়। আহত শিল্পী বেগম রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।’

তিনি আরও বলেন, এ দুর্ঘটনায় ওমর ফারুক সোহাগের স্ত্রী রিফাত আরা মুন বাদী হয়ে ঘাতক বাসের চালকের বিরুদ্ধে হত্যা মামলা করেছেন।

২০২১ সালের ১১ জুলাই রাত সাড়ে ১০টার দিকে গাইবান্ধা জেলা শহরের পূর্বপাড়ার হালিম বিড়ি ফ্যাক্টরির সামনে ফুলছড়ি উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক আশিকুর রহমান রকির ওপর হামলা চালায় একদল দুর্বৃত্ত। পরে তারা রকিকে ছুরিকাঘাত করে পালিয়ে যায়। পরে স্থানীয় লোকজন গুরুতর অবস্থায় রকিকে উদ্ধার করে গাইবান্ধা জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।