রেললাইনে প্রাণ দিলেন নারী, বাঁচাতে গিয়ে যুবকের মৃত্যু

0
70

ছাদেকুল ইসলাম রুবেল,গাইবান্ধাঃ জেলা সদর উপজেলায় এক গৃহবধূ সন্তান কোলে নিয়ে রেললাইনে আত্বহত্যার জন্য শুয়ে পড়েন। এ সময় তাকে বাঁচাতে গিয়ে কলেজছাত্র নিহত হয়েছেন।

নিহতরা হলেন সদর উপজেলার মধ্য গোবিন্দপুর গ্রামের আনোয়ার হোসেনের স্ত্রী রাজিয়া বেগম (২১)। কলেজছাত্র জুবায়ের রহমান সাঘাটা উপজেলার ভরতখালী এলাকার জাহিদুল ইসলামের ছেলে কলেজ ছাত্র জুবায়ের রহমান (১৯)।

সোমবার (১ এপ্রিল) সকালের দিকে গাইবান্ধা শহরের আদর্শ কলেজ সংলগ্ন রেল লাইনে এই দুর্ঘটনা ঘটে।

জানা যায়, বিয়ের পর থেকেই তাদের মধ্যে পারিবারিক দ্বন্দ্ব চলে আসছিল। এরই জেরে কোলের সন্তান নিয়ে বাড়ির পাশের রেল লাইনে আত্মহত্যা করার জন্য শিশু সন্তানসহ শুয়ে পড়েন। এ ঘটনা দেখে মেসে থাকা এক কলেজছাত্র রেললাইন থেকে তাকে উদ্ধারের চেষ্টা চালান। এ সময় চলন্ত ট্রেনের ধাক্কায় ওই গৃহবধূসহ কলেজ ছাত্রটিও গুরুতর আহত হন। আহত গৃহবধূকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে এবং কলেজ ছাত্রকে গাইবান্ধা জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। কিছুক্ষণ পর ওই গৃহবধূ এবং তাদের বাঁচাতে যাওয়া যুবক মারা যান। তবে, কোলের শিশুটি জীবিত রয়েছে।

এ বিষয়ে গাইবান্ধা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাসুদ রানা বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে লাশ উদ্ধার করা হয়। ব্যাপারটি খতিয়ে দেখে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।