বিরামপুরে ৩০টি নব মুসলিম পরিবারের মাঝে শাড়ি,লুঙ্গি ও ঈদ সামগ্রী বিতরণ

0
25

এস এম মাসুদ রানা, বিরামপুর (দিনাজপুর) প্রতিনিধি: দিনাজপুরের বিরামপুরের রতনপুর এলাকায় ইসলাম ধর্ম গ্রহণ করা ৩০ নব মুসলিম পরিবারদের সঙ্গে সৌজন্য সাক্ষাৎ, তাদের নিয়ে ইফতার ও ঈদ উপহার বিতরণ করা হয়েছে।

মুত্তাকী কল্যাণ ফাউন্ডেশন এর উদ্যোগে শুক্রবার (২৯ শে মার্চ) ১৮ রমজান ৩০টি নব মুসলিম পরিবারের সদস্যদের নিয়ে ইফতার মাহফিল ও ঈদ উপহার বিতরণ করা হয়।

উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে ঈদ উপহার বিতরণ করেন বিরামপুর পৌরসভার মেয়র অধ্যক্ষ আককাস আলী।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সমাজসেবক শিক্ষা ও ক্রীড়ানুরাগী ব্যক্তিত্ব আজম মন্ডল রানা, বিরামপুর উপজেলা আওয়ামীলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক আব্দুর রাজ্জাক মাস্টার, উপজেলা আওয়ামীলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক জাহাঙ্গীর আলম সেলিম, বিরামপুর পৌরসভার সাবেক ৩ নং ওয়ার্ড কাউন্সিলর আনোয়ার হোসেন, নিরাপদ সড়ক চাই ফুলবাড়ী উপজেলা শাখার সভাপতি ও ফুলবাড়ী অনলাইন প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি লিমন হায়দার,বিরামপুর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী আতাউর রহমান,খানপুর ইউপি’র সাবেক চেয়ারম্যান ইয়াকুব আলী,খানপুর ইউপি’র ৪ নং ওয়ার্ড সদস্য সোহেল রানা মন্ডল,খানপুর ইউনিয়ন পরিষদের হিসাব রক্ষক মেহেদী হাসান,মুত্তাকী কল্যাণ ফাউন্ডেশন এর উপদেষ্টা আবু ইউসুফ মাস্টার,বেতদিঘী ইউপি’র ৯নং ওয়ার্ড সদস্য হাসেদ আলী সহ মুত্তাকী কল্যাণ ফাউন্ডেশন এর সদস্যবৃন্দ।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন মুত্তাকী কল্যাণ ফাউন্ডেশন এর সভাপতি ডা: সোলায়মান মন্ডল। সঞ্চালনায় ছিলেন সংগঠনের সাধারণ সম্পাদক এস.এম নাজিব।

অনুষ্ঠানটির সার্বিক পরিচালনায় ছিলেন মুত্তাকী কল্যাণ ফাউন্ডেশন এর সহ-সভাপতি, ফুলবাড়ী থানা প্রেসক্লাবের সাংগঠনিক সম্পাদক ও নিরাপদ সড়ক চাই ফুলবাড়ী উপজেলা শাখার অর্থ সম্পাদক আল আমিন বিন আমজাদ।

অনুষ্ঠানে ৩০ নব মুসলিম পরিবারের মাঝে ঈদ উপহার হিসেবে সেমাই,চিনি, মুড়ি,পুরুষদের জন্য লুঙ্গি ও মহিলাদের জন্য শাড়ি বিতরণ করা হয়।

অনুষ্ঠানে দোয়া পরিচালনা করেন, বিরামপুর ফাতেহুল উলুম বালিকা মাদ্রাসার মুহতামিম মুফতী ইমামুল হক। ঈদ উপহার বিতরণে সার্বিক সহযোগিতা করেন জেলা প্রশাসক দিনাজপুর।