গোপালপুরের যথাযথ মর্যাদায় মহান স্বাধীনতা দিবস পালিত

0
22

মোঃ নুর আলম গোপালপুর (টাঙ্গাইল) প্রতিনিধি: টাঙ্গাইলে গোপালপুরে মহান স্বাধীনতা দিবসে সূর্যোদয়ের সাথে সাথে গোপালপুর থানা কার্যালয়ের সামনে শহিদ দের স্মরণে ৩১বার তোপধ্বনি ও সকাল ৮ টায় উপজেলা পরিষদ সহ বিভিন্ন সংগঠন ও বিভিন্ন প্রতিষ্ঠানের পক্ষ থেকে স্বাধীনতা কমপ্লেক্স চিরঞ্জীব মুজিবে পুষ্পস্তবক অর্পণ করা হয়।

সকাল সাড়ে আটটায় গোপালপুর উপজেলা প্রশাসনের আয়োজনে গোপালপুর সরকারি কলেজ মাঠে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের ছাত্রছাত্রীদের নিয়ে সমাবেশ, আনুষ্ঠানিকভাবে জাতীয় পতাকা উত্তোলন ও জাতীয় সংঙ্গীত পরিবেশিত হয়।

এছাড়া বাংলাদেশ পুলিশ, আনসার ও ভিডিপি, ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স এবং বিএনসিসি সমন্বয়ে কুচকাওয়াজ অনুষ্ঠিত হয়, এছাড়াও বীর মুক্তিযোদ্ধাদের ফুল দিয়ে সম্মাননা জানানো হয়।

এ সময় উপস্থিত ছিলেন স্থানীয় সংসদ সদস্য এমপি ছোট মনির, উপজেলা নির্বাহী অফিসার সৈয়দা ইয়াসমিন সুলতানা, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) নাজমুল হাসান, উপজেলা স্বাস্থ্য ও পরিবার কল্পনা অফিসার ডা. আলিম আল রাজী, অতিরিক্ত অতিরিক্ত পুলিশ সুপার (গোপালপুর সার্কেল) মুনাদেরুল চৌধুরী, টাঙ্গাইল জেলা বার সমিতির সভাপতি অ্যাডভোকেট আব্দুল গফুর, উপজেলা আওয়ামী লীগের সভাপতি অধ্যাপক আব্দুল মোমেন, উপজেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি বীর মুক্তিযোদ্ধা অ্যাডভোকেট শামসুল আলম, প্রেসক্লাব সভাপতি অধ্যাপক জয়নাল আবেদীন প্রমুখ সহ আরো অন্যান্য ব্যক্তিবর্গ।

এদিন বাদ যোহর জাতির শান্তি, সমৃদ্ধি ও অগ্রগতি কামনা করে মসজিদে মসজিদে বিশেষ মোনাজাত এবং মন্দির, গীর্জা, প্যাগোডা ও অন্যান্য উপাসনালয়ে বিশেষ প্রার্থনা করা হয়। সরকারি হাসপাতাল বিশেষ খাবারের ব্যবস্থা।