গোবিন্দগঞ্জে মাদকসহ তিন জন আটক

0
167

ছাদেকুল ইসলাম রুবেল,গাইবান্ধাঃ যাত্রীবাহী বাসে তল্লাশি, মাদকসহ গ্রেফতার ৩। বৃহস্পতিবার (২১ মার্চ) রাতে এ তথ্য নিশ্চিত করেছেন গোবিন্দগঞ্জ থানার ওসি শামসুল আলম শাহ।

গ্রেফতারকৃত মাদককারবারিরা হলেন— মিজানুর রহমান (৩৫), রনজু মিয়া (৩০) ও শফিকুল ইসলাম (৩২)।বৃহস্পতিবার (২১ মার্চ) রাতে এ তথ্য নিশ্চিত করেছেন গোবিন্দগঞ্জ থানার ওসি শামসুল আলম শাহ।

পুলিশ জানায়, বৃহস্পতিবার (২১ মার্চ) বিভিন্ন সময়ে গোপন সংবাদে পৃথক অভিযান পরিচালনা করা হয়। এসময় গোবিন্দগঞ্জ পৌরসভার বুজরুক বোয়ালিয়া এলাকায় মহাসড়কের জামান এক্সপ্রেস পরিবহন তল্লাশি করে এক কেজি গাঁজাসহ মিজানুর রহমানকে, পিংকি পরিবহনে ৩০ বোতল ফেনসিডিলসহ রনজু মিয়াকে ও গোবিন্দগঞ্জ কোল্ড ষ্টোরের সামনে অলংকার ক্লাসিক পরিবহনে দেড় কেজি গাঁজা জব্দসহ শফিকুল ইসলামকে গ্রেফতার করা হয়েছে।

গোবিন্দগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শামসুল আলম শাহ বলেন, গ্রেফতার মাদককারবারিদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে। এমন অভিযান চলমান থাকবে।গাইবান্ধার গোবিন্দগঞ্জের মহাসড়কে যাত্রীবাহী বাস তল্লাশি করে আড়াই কেজি গাঁজা ও ৩০ বোতল ফেনসিডিল জব্দ করছে পুলিশ। এই মাদকের সঙ্গে জড়িত ৩ জন কারবারিকে গ্রেফতার করা হয়।