ঘোড়াঘাটে বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস পালিত

0
36
ঘোড়াঘাটে বঙ্গবন্ধু প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করেন উপজেলা প্রশাসন

ঘোড়াঘাট (দিনাজপুর) প্রতিনিধিঃ দিনাজপুরের ঘোড়াঘাটে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০৪ তম জন্মদিন ও জাতীয় শিশু দিবস পালিত হয়েছে। রোববার (১৭ মার্চ) সকাল সাড়ে ১০ টায় উপজেলা প্রশাসনের আয়োজনে উপজেলা পরিষদ সেমিনার কক্ষে দিবসটি উপলক্ষে আলোচনা সভা ও কবিতা আবৃত্তি, কুইজ ও চিত্রাংঙ্কন প্রতিযোগিতায় অংশ নেয় বিজয়ী ১৮ জন শিক্ষার্থীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়।

অনুষ্ঠানে উপজেলা নির্বাহী অফিসার মো. রফিকুল ইসলামের সভাপতিত্বে বক্তব্য রাখেন উপজেলা চেয়ারম্যান আব্দুর রাফে খন্দকার সাহানশা, সহকারী কমিশনার ভূমি মাহমুদুল হাসান, ঘোড়াঘাট থানার অফিসার ইনচার্জ মোঃ আসাদুজ্জামান আসাদ, ভাইস চেয়ারম্যান মাহফুজার রহমান, উপজেলা কৃষি অফিসার মোঃ রফিকুজ্জামান, উপজেলা পল্লী উন্নয়ন অফিসার মোঃ রেজাউল করিম, বীরমুক্তিযোদ্ধা জগদীশচন্দ্র, শিক্ষক মনোরঞ্জন মহন্ত প্রমুখ।

আলোচনার পূর্বে উপজেলা চত্বরে অবস্থিত বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে উপজেলা প্রশাসন, উপজেলা আওয়ামীলীগ, মুক্তিযুদ্ধ সংসদ, পল্লী বিদ্যুতে রানীগঞ্জ সাব-জোনাল অফিস, ঘোড়াঘাট থানা, ঘোড়াঘাট সরকারি কলেজ, উপজেলা দূর্নীতি প্রতিরোধসহ বিভিন্ন প্রতিষ্ঠানের পক্ষ থেকে পুষ্পস্তবক অর্পণ করা হয়।