সুন্দরগঞ্জে বুড়িমারী এক্সপ্রেস ট্রেনের যাত্রা বিরতির দাবীতে গণঅবস্থান ও মানববন্ধন

0
115

ছাদেকুল ইসলাম রুবেল,গাইবান্ধাঃ গাইবান্ধার সুন্দরগঞ্জ উপজেলার বামনডাঙ্গা রেলওয়ে স্টেশনে বুড়িমারী এক্সপ্রেস ট্রেনের যাত্রা বিরতির দাবিতে গণঅবস্থান ও মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার (১২ মার্চ) রাত সাড়ে দশটার দিকে বামনডাঙ্গা রেল স্টেশন চত্বরে সচেতন এলাকাবাসীর আয়োজনে এ গণঅবস্থান কর্মসূচি ও মানববন্ধন করা হয়।

এতে বিভিন্ন রাজনৈতিক দলের নেতৃবৃন্দ, সামাজিক সংগঠনের নেতৃবৃন্দ, বিভিন্ন স্কুলের শিক্ষক, শিক্ষার্থী, ব্যবসায়ী, সাংবাদিক ও গণ্যমান্যরা উপস্থিত ছিলেন।

গণঅবস্থান কর্মসূচি ও মানববন্ধনে বক্তব্য রাখেন বামনডাঙ্গা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. আব্দুল জব্বার, বামনডাঙ্গা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মো. শমেস উদ্দিন বাবু, সাবেক সভাপতি মজনু হিরো, সাংগঠনিক সম্পাদক এম এ আউয়াল কবীর, ইউনিয়ন পরিষদের সদস্য মো. রানু মিয়া, বামনডাঙ্গা সন্ত্রাস ও নাশকতা প্রতিরোধ কমিটির সাধারণ সম্পাদক বিষ্ণু রাম রায়, যুবলীগ নেতা স্বপন রাম রায়, আবুল কালাম আজাদ, মোস্তাফিজুর রহমান মোস্তফা, লিবন মিয়া, গণমাধ্যমকর্মী হাবিবুর রহমান হাবিব, জয়ন্ত সাহা যতন প্রমুখ।

বক্তারা অবিলম্বে জনবহুল বামনডাঙ্গা রেলওয়ে স্টেশনে বুড়িমারী এক্সপ্রেস ট্রেনের যাত্রা বিরতির দাবি জানান এবং ট্রেনটির যাত্রা বিরতি না দিলে লাগাতার আন্দোলন ও গণজমায়েতের ঘোষণা দেন।

ট্রেনটি লালমনিরহাটের পাটগ্রাম, বড়খাতা, হাতিবান্ধা, তুষভান্ডার, লালমনিরহাট, কাউনিয়া, গাইবান্ধা, বোনারপাড়া, বগুড়া, সান্তাহার, নাটোর ও ঢাকা বিমানবন্দর স্টেশনে যাত্রা বিরতি করবে।