গোবিন্দগঞ্জে ৩৯৪ বোতল ফেনসিডিলসহ আটক ২

0
209

ছাদেকুল ইসলাম রুবেল,গাইবান্ধাঃ জেলার গোবিন্দগঞ্জে প্রাইভেটকারের গ্যাস সিলিন্ডারের ভেতর বিশেষ কায়দায় রাখা ৩৯৪ বোতল ফেনসিডিলসহ দুই জন যুবককে আটক করেছে র‌্যাব।

আটককৃতরা হলেন- লালমনিরহাটের হাতিবান্ধা উপজেলার মধ্য গড্ডিমারি গ্রামের শাহ জালাল মিয়ার ছেলে রুবেল হোসেন এবং গাইবান্ধার পলাশবাড়ী উপজেলার নুনিয়াগাড়ি গ্রামের আব্দুস সামাদ মন্ডলের ছেলে ইউসুফ মন্ডল লেবু (২৫)।

মঙ্গলবার (১২ মার্চ) বিকেলে র‌্যাব-১৩ গাইবান্ধা ক্যাম্পের স্কোয়াড্রন লিডার মাহমুদ বশির আহমেদ সংবাদ বিজ্ঞপ্তিতে এতথ্য জানান।

সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, আজ মঙ্গলবার ভোরে গোপন সংবাদের ভিত্তিতে র‍্যাব-১৩ ক্যাম্পের একটি দল গোবিন্দগঞ্জের হিরকমোড় এলাকায় অভিযান চালায়। এ সময় তারা একটি প্রাইভেটকার জব্দ করে। গাড়িটি তল্লাশি করার সময় গ্যাস সিলিন্ডারের ভেতর থেকে ৩৯৪ বোতল ফেনসিডিল জব্দ হয়। একই সঙ্গে দুই মাদক পাচারকারীকে আটক করা হয়।

র‌্যাব-১৩, গাইবান্ধা ক্যাম্পের স্কোয়াড্রন লিডার মাহমুদ বশির আহমেদ বলেন, প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃত মাদক কারবারিরা দীর্ঘদিন ধরে মাদক কারবারির সঙ্গে জড়িত থাকার কথা স্বীকার করেছে। এ ঘটনার জড়িত অন্যান্যদের বিরুদ্ধে গোপন অনুসন্ধান চলছে।