রাঙ্গাবালী ও সরকারি কলেজ ছাত্রলীগের কমিটি বিলুপ্ত ঘোষণা

0
53

এম এ ইউসুফ আলী, রাঙ্গাবালী (পটুয়াখালী) প্রতিনিধি: পটুয়াখালীর রাঙ্গাবালী উপজেলা ও রাঙ্গাবালী সরকারি কলেজ শাখা ছাত্রলীগের কমিটি বিলুপ্ত ঘোষণা করেছে জেলা কমিটি।

মঙ্গলবার পটুয়াখালী জেলা ছাত্রলীগের সভাপতি মো. সাইফুল ইসলাম ও সাধারণ সম্পাদক মো. তানভীর হাসান আরিফের স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

এতে বলা হয়, জেলা শাখার জরুরি সিদ্ধান্ত মোতাবেক রাঙ্গাবালী উপজেলা ও রাঙ্গাবালী সরকারি কলেজ শাখার কমিটি বিলুপ্ত ঘোষণা করা হলো।

তবে ওই বিজ্ঞপ্তিতে কমিটি বিলুপ্ত করার কোন কারণ উল্লেখ করা হয়নি। এ বিষয়ে জানতে চাইলে কমিটি বিলুপ্ত ঘোষণার কারণ না জানিয়ে পটুয়াখালী জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মো. তানভীর হাসান আরিফ বলেন, ‘এটা সংগঠনের জরুরি সিদ্ধান্ত মোতাবেক আমরা করেছি।’ নতুন কমিটি ঘোষণা করা হবে কিনা জানতে চাইলে তিনি বলেন, ‘হ্যা-অবশ্যই।’

উল্লেখ্য, ২০২৩ সালের ২২ মার্চ এক বছরের জন্য আরিফ হোসেনকে সভাপতি এবং রিয়াদ মৃধাকে সাধারণ সম্পাদক করে রাঙ্গাবালী উপজেলা শাখার কমিটি ঘোষণা করেছিল এই জেলা কমিটি। একইদিন পৃথক চিঠিতে সাকিবুল হাসান সৌরভকে সভাপতি এবং ইরফান রাজ জিদানকে সাধারণ সম্পাদক করে রাঙ্গাবালী সরকারি কলেজ শাখার কমিটি ঘোষণা করা হয়েছিল।

সেই কমিটির মেয়াদ ১২ দিন থাকতেই দুইটি শাখার কমিটি বিলুপ্ত ঘোষণা করা হয়।