ফুলবাড়ীতে পুলিশ কতৃক ভাঙারী ব্যবসায়ীর মরদেহ উদ্ধার

0
98

মোঃ আফজাল হোসেন, ফুলবাড়ী (দিনাজপুর) প্রতিনিধি: দিনাজপুরের ফুলবাড়ীতে মেনহাজুল ইসলাম (৫১) নামের এক ভাঙারী ব্যবসায়ীর মরদেহ উদ্ধার করেছে ফুলবাড়ী থানা পুলিশ।

গতকাল সোমবার (১১ মার্চ) সকালে ফুলবাড়ী উপজেলার শিবনগর ইউনিয়নের আমডুঙ্গি-রাঙ্গামাটি সড়কে ফুলবাড়ী কোল্ড ষ্টোরেজ সংলগ্ন মৎসপাড়া গ্রামের মাঝামাঝি ডারকি ডোবা কালভার্টের উপর থেকে মরদেহটি উদ্ধার করেন পুলিশ। নিহত মেনহাজুল ইসলাম ফুলবাড়ী পৌর এলাকার পশ্চিম গৌরপাড়া গ্রামের মৃত ইউসুফ আলীর পুত্র।

পুলিশ ও পরিবার সূত্রে জানা যায়, তিনি পেশায় একজন ভাঙারী ব্যবসায়ী। প্রতিদিনের মতো রোববার সকালে খাওয়া দাওয়া শেষে ভাঙারী মালামাল সংগ্রহের জন্য বাড়ি থেকে বের হয়।রোববার রাত গভীর হলেও স্বামী বাড়ি না ফেরায়, তার স্ত্রী ফুলো বানু তাকে খুঁজতে থাকে। পরেরদিন সোমবার সকালে স্থানীয়রা উপজেলার শিবনগর ইউনিয়নের আমডুঙ্গিহাট-রাঙ্গামাটি সড়কের ডারকি ডোবা কালভার্টের উপরে মরদেহ পড়ে থাকতে দেখে পুলিশকে খবর দেন।

খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল গিয়ে সুরতহাল শেষে মেনহাজুল ইসলামের মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে আসে। লাশ চিনতে না পারায় সমাজিক যোগাযোগ মাধ্যম ফেইসবুকে তার মরদেহর ছবি দেখে এলাকাবাসী ফুলো বানুকে মেনহাজুলের মরদেহের ছবি দেখালে ঘটনাস্থলে গিয়ে তার স্ত্রী মরদেহের পরিচয় সনাক্ত করেন।

ফুলবাড়ী থানার অফিসার ইনচার্জ, মোস্তাফিজার রহমান বলেন, আজ সকালে স্থানীয়দের কাছে খবর পেয়ে একটি মরদেহ উদ্ধার করা হয়েছে। পেশায় তিনি একজন ভাঙারী ব্যবসায়ী। নিহতের শরীরে আঘাতের কোন চিহ্ন নেই। পুলিশ মৃত্যুর রহস্য উদঘাটনে ইতিমধ্যেই কার্যক্রম শুরু করেছে।

মরদেহ ময়নাতদন্তের জন্য দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। নিহতের পরিবারে সাথে কথা বলে আইনগত ব্যবস্থা গ্রহন করা হবে। তবে ফুলবাড়ী থানার পুলিশ বিভিন্নস্থানে গোয়েন্দা তৎপরতা চালাচ্ছে, ঘটনা উদঘাটনের জন্য।