বিরামপুরে স্বর্ণের বারসহ পাচারকারী আটক

0
91

বিরামপুর (দিনাজপুর) প্রতিনিধি: দিনাজপুরের বিরামপুর সীমান্ত দিয়ে ভারতে পাচারের সময় ৪টি সোনার বারসহ মোস্তাকিন রহমান (২২) নামে এক স্বর্ণ পাচারকারীকে আটক করছে (বর্ডার গার্ড বাংলাদেশ) বিজিবি সদস্যরা।

আজ শুক্রবার (৮ মার্চ) সকাল সাড়ে ১১ টায় জয়পুরহাট ২০ বিজিবি ব্যাটালিয়ন অধিনে বিরামপুর উপজেলার ঘাসুরিযা সীমান্ত এলাকা থেকে তাকে আটক করা হয়। আটককৃত স্বর্ণপাচারকারী মোস্তাকিন উপজেলার দক্ষিণ দামুদরপুর গ্রামের দবিরুল ইসলামের ছেলে।

জয়পুরহাট ২০ বিজিবি ব্যাটালিয়নের অধিনাক তানজিলুর রহমান ভূূূইয়া এক প্রেস বিজ্ঞপ্তিতে জানান, দিনাজপুরের বিরামপুর উপজেলার ঘাসুরিয়া সংলগ্ন ২৮৯ সীমান্ত পিলার এলাকা দিয়ে ভারতে স্বর্ণ পাচারে সময় ঘাসুরিয়া বিজিবি ক্যাম্পের টহল কমান্ডার আসাদুজ্জামানের নের্তৃত্বে একটি টহল দল সীমান্ত পিলারের ২০ গজ বাংলাদেশ অভ্যন্তর থেকে তাকে আটক করেন। এবং তার কাছে থাকা ৪ টি সোনার বার জন্দ করেন। এরপর চোরাচালান মামলাদায়ের পূর্বক বিরামপুর থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয়।
জব্দকৃত সোনার বারের সিজার মূল্য ৪৪ লাখ টাকা উল্লেখ করে ভবিষ্যতে এ ধরণের অভিযান অব্যহত থাকবে বলেও ওই প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়।