ফুলবাড়ীতে র‍্যাবের অভিযানে মাদকসহ আটক ১

0
270

মোঃ আফজাল হোসেন, ফুলবাড়ী, দিনাজপুর প্রতিনিধি: র‍্যাপিড একশন ব্যাটালিয়ন (র‍্যাব)বাংলাদেশের আইন-শৃঙ্খলা রক্ষায় বিশেষ ভূমিকা রেখে যাচ্ছে।

এরই ধারাবিকতায় মঙ্গলবার মধ্যরাতে ফুলবাড়ী উপজেলার শিবনগর ইউনিয়নের আদর্শ কলেজ পাড়া গ্রামের মৃত বুদু মন্ডলের পুত্র ওবায়দুল ইসলামের আধা পাকা বাড়ী থেকে ভারতীয় নিষিদ্ধ ফেন্সিডিল, ফেন্সিগ্রীপ, এমকেডিল, ফেয়ারডিল সহ মোট ৩৬৪ বোতল মাদক জব্দ করে এবং ওবায়দুল ইসলামকে গ্রেফতার করে।

দিনাজপুর র‌্যাব-১৩ প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয় যে, গোপন সংবাদের ভিত্তিতে র‍্যাবের একটি অভিযানিক দল ফুলবাড়ীতে অভিযান চালিয়ে ৩৬৪ বোতল সহ ওবায়দুল ইসলামকে গ্রেপ্তার করে। ওবাইদুল ইসলাম দীর্ঘদিন যাবত মাদক ব্যবসার সঙ্গে জড়িত।

জিজ্ঞাসাবাদে সে স্বীকারোক্তি দিয়েছে সে দেশের সীমান্ত এলাকা হতে সিন্ডিকেটের মাধ্যমে মাদক সংগ্রহ করে দেশের বিভিন্ন মাদক ব্যবসায়ীদের কাছে বিক্রয় করে আসছে। র‍্যাব বাদী হয়ে গ্রেফতারকৃত আসামির বিরুদ্ধে ফুলবাড়ী থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করে আসামিকে থানায় হস্তান্তর করেছে। ফুলবাড়ী থানার পুলিশ মাদক ব্যবসায়ী ওবাইদুল ইসলামকে মঙ্গবার জেল হাজতে প্রেরণ করেন।