উল্লাপাড়ায় চেয়ারম্যান পদপ্রার্থী সেলিনা মির্জা মুক্তির ব্যাপক গণসংযোগ

0
50

উল্লাপাড়া (সিরাজগঞ্জ) প্রতিনিধি: আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনকে সামনে রেখে সিরাজগঞ্জের উল্লাপাড়ার সাবেক সাংসদ বীর মুক্তিযোদ্ধা মরহুম আব্দুল লতিফ মির্জার কন্যা উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক চেয়ারম্যান পদপ্রার্থী সেলিনা মির্জা মুক্তি ব্যাপক গণসংযোগ করেছেন।

শুক্রবার সকালে পৌরশহরের প্রতিটি দোকান ব্যবসায়ী ও আগত ভোটারদের মাঝে গণসংযোগ ও লিফলেট বিতরণ করে দোয়া ও সমর্থন কামনা করেন। এ সময় তার সঙ্গে প্রায় ২ শতাধিক নেতা-কর্মী ও সমর্থক উপস্থিত ছিলেন।

গণসংযোগকালে দলীয় নেতাকর্মীরা প্রধানমন্ত্রীর ঘোষিত স্মার্ট বাংলাদেশ গঠনের রূপরেখা বাস্তবায়নে উন্নয়নের ধারাবাহিকতা অব্যাহত রাখতে আগামী উপজেলা পরিষদ নির্বাচনে সৎ, যোগ্য ও গণমানুষের জননেতা সেলিনা মির্জা মুক্তি’কে চেয়ারম্যান পদে ভোট ও সমর্থন দিয়ে প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার আহ্বান জানান।

এ সময় উপজেলা পরিষদের চেয়ারম্যান পদপ্রার্থী সেলিনা মির্জা মুক্তির সঙ্গে উপস্থিত ছিলেন উল্লাপাড়া পৌর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ মাসুদ রানা, আ’লীগ নেতা মোঃ হাইদুল সরকার, সাবেক ব্যাংকার আলহাজ্ব সেলিম রেজা, যুবলীগ নেতা প্রভাষক উজ্জ্বল হোসেন, শাকিবুল ইসলাম শাকিব প্রমুখ।