ঘোড়াঘাটে ভ্রাম্যমাণ আদালতে আবারও ২ নারীর সাজা

0
78

ঘোড়াঘাট (দিনাজপুর) প্রতিনিধিঃ দিনাজপুরের ঘোড়াঘাটে মোজাম বিনোদন পার্কের আবাসিকে অশ্লীন কাজের দায়ে ৪ দিনের ব্যবধানে আবারও ২ নারীকে গ্রেফতারের পর সাজা দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত।

মঙ্গলবার বিকালে উপজেলার কালুপাড়া মোজাম বিনোদন পার্কে গোপন সংবাদের ভিত্তিতে ভ্রাম্যমাণআদালতের বিচারক সহকারী কমিশনার ভূমি ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. মাহমুদুল হাসান পুলিশ সদস্যদের সঙ্গে নিয়ে অভিযান পরিচালনা করেন।

অভিযানে আদালতের উপস্থিতি টের পেয়ে পার্কে থাকা ম্যানেজারসহ ২ জন খদ্দের ও নারী আবাসিকের পাশের ভুট্টা ক্ষেত দিয়ে পালানোর চেষ্টা করে। পরে আদালত তাদের মধ্যে দুই নারীকে গ্রেফতার করে। অন্যরা পালিয়ে যায়।

গ্রেফতারকৃতরা হলেন, গাইবান্ধার গোবিন্দগঞ্জ উপজেলার রিতা বেগম (২৬) এবং বরিশার জেলার মুলাদি উপজেলার মিনা বেগম (৩০)। পরে ভ্রাম্যমাণ আদালতের বিচারক গ্রেফতারকৃত ২ নারীকে দন্ড বিধি ১৮৬০ এর ২৯৪ ধারামতে ৭ দিনের বিনাশ্রম কারাদন্ড প্রদান করেন।

স্থানীয় থানার ওসি মো. আসাদুজ্জামান জানান, ভ্রাম্যমাণ আদালতে সাজা প্রাপ্ত দুই নারীকে বুধবার সকালে জেল হাজতে প্রেরণ করা হবে। এর আগে গত শনিবার ওই পার্ক থেকে খদ্দের-পতিতাসহ ১০ জনকে গ্রেফতার করে ভ্রাম্যমাণ আদালত সাজা দেয়।