রাণীশংকৈলে আন্তর্জাতিক মাতৃভাষা দিবস যথাযোগ্য মর্যাদায় পালিত

0
69

সফিকুল ইসলাম শিল্পী, রাণীশংকৈল (ঠাকুরগাঁও) প্রতিনিধি: ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈল উপজেলায় যথাযোগ্য মর্যাদায় বুধবার (২১শে ফেব্রুয়ারি) জাতীয় শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালন উপলক্ষে রাত ১২-০১ মিনিটে রাণীশংকৈল ডিগ্রি কলেজ মাঠে কেন্দ্রিয় শহীদ মিনারে উপজেলা প্রশাসন,পরিষদ,থানা,পৌরসভা,আ’লীগ,যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগ,ছাত্রলীগ,প্রেসক্লাব (পুরাতন) প্রেসক্লাব বিভিন্ন অঙ্গসংগঠন, জাতীয় পার্টি, রাণীশংকৈল ডিগ্রি কলেজসহ অন্যান্য শিক্ষা ও সামাজিক-সাংস্কৃতিক সংগঠন পুষ্পস্তবক অর্পণ করে।

এ সময় সাবেক সংসদ সদস্য ইয়াসিন আলী , উপজেলা চেয়ারম্যান শাহরিয়ার আজম মুন্না, ইউএনও রকিবুল হাসান, আ’লীগ সভাপতি অধ্যাপক সইদুল হক,সম্পাদক তাজউদ্দিন আহমেদ, ভাইস চেয়ারম্যান সোহেল রানা ও শেফালী বেগম সহ বিভিন্ন নেতা-কর্মী ও সাংবাদিকরা উপস্থিত ছিলেন।

সকালে একই মাঠে শহীদ মিনার চত্বরে ইউএনও’র সভাপতিত্বে আলোচনাসভা ও সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়। এসময় ইউএনও ছাড়াও আ’লীগ সভাপতি বক্তব্য দেন।

আরো উপস্থিত ছিলেন সাবেক সংসদ সদস্য ইয়াসিন আলী, আ’লীগ সম্পাদক তাজউদ্দিন, মহিলা ভাইস চেয়ারম্যান শেফালী বেগম, প্রেসক্লাব সভাপতি অধ্যাপক আনোয়ারুল ইসলাম, জাপা নেতা আবু তাহেরসহ বিভিন্ন নেতা-কর্মিরা উপস্থিত ছিলেন। সঞ্চালনা করেন উপসহকারি কৃষি অফিসার সাদেকুল ইসলাম।

পরে অধ্যাপক সুকুমার চন্দ্র মোদকের পরিচালনায় রাণীশংকৈল সংগীত বিদ্যালয় ও ষড়জ শিল্পি গোষ্ঠীর শিল্পিরা আবৃত্তি ও সংগীত পরিবেশন করেন। পরে বিভিন্ন প্রতিযোগিতায় বিজয়ীদেরকে পুরষ্কার দেয়া হয়।