সকাল ৭:৪৮ শনিবার ১৯শে অক্টোবর, ২০১৯ ইং

ব্রেকিং নিউজ:

গোপালপুরে ঝিনাই নদীর ভাঙ্গণে শতাব্দী প্রাচীন সড়ক বিলীণ; বিশ গ্রামের মানুষের ভোগান্তি | রাবি শিক্ষার্থীর মাথা ফাটিয়ে দিল দুর্বৃত্তরা | বরেণ্য চিত্রশিল্পী কালীদাস কর্মকারের মৃত্যুতে ন্যাপ'র শোক | ঈশ্বরদীতে ইভটিজিং এর প্রতিবাদ করায় সাংবাদিককে পেটালো ইভটিজাররা | ঈশ্বরদীতে ইপটিজিং প্রতিবাদ করায় সাংবাদিকে পেটালো ইপটিজাররা | মহেশপুরে গাজাসহ ৩ জন আটক | কুষ্টিয়ার হাটশ হরিপুর ইউনিয়ন আওয়ামীলীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত | নিকের সঙ্গে আর নয়, ডিভোর্স চান প্রিয়াঙ্কা! | কুষ্টিয়ায় জাঁকজমকপূর্ণভাবে বঙ্গবন্ধুর কনিষ্ঠ পুত্র শেখ রাসেলের জন্মদিন উদযাপিত | সুনামগঞ্জে দু’পক্ষের গোলাগুলিতে মাদ্রাসাছাত্র নিহত, গুলিবিদ্ধ ২ |

দেশ বিক্রির ষড়যন্ত্র সফল হবে না: মুফতী ফয়জুল করীম

নিউজ ডেস্ক | তরঙ্গ নিউজ .কম
আপডেট : অক্টোবর ৮, ২০১৯ , ১:২০ অপরাহ্ণ
ক্যাটাগরি : রাজনীতি
পোস্টটি শেয়ার করুন

ইসলামী আন্দোলন বাংলাদেশ এর সিনিয়র নায়েবে আমির মুফতি সৈয়দ মুহাম্মদ ফয়জুল করীম বলেছেন, বাংলাদেশ ভারতকে কি কি দিয়েছে এবং ভারত থেকে বাংলাদেশ কি পেয়েছে তা এখন দেশের মানুষ জানতে চায়। ভারত পদ্মা, তিস্তার পানি বাংলাদেশকে না দিলেও সরকার ফেনী নদীর পানি ভারতকে দিয়ে দিয়েছে। যেখানে গ্যাসের অভাবে দেশের বিভিন্ন কলকারখানা বন্ধ হচ্ছে সেখানে বাংলাদেশ থেকে ভারতে গ্যাস রপ্তানি করা হবে সরকার এমন আত্বঘাতী সিদ্ধান্ত নিচ্ছে। সরকার এই সিদ্ধান্ত নিতে পারে কিন্তু জাতি এটা মেনে নেবে না। বাংলাদেশের গ্যাস ভারতে রপ্তানি করা যাবে না। বাংলাদেশের কোন নৌ বন্দর বাংলাদেশের স্বার্থের বাইরে কাউকে ব্যবহার করতে দেওয়া হবে না।

সোমবার বিকেলে ভোলা সরকারী স্কুল মাঠে ইসলামী আন্দোলনের জনসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

এসময় তিনি আরো বলেন, দেশের সর্বোচ্চ শিক্ষা প্রতিষ্ঠান বুয়েট। যেখানে দেশের সবচেয়ে মেধাবী শিক্ষার্থীরা বুয়েটে ভর্তি হয়। সেই বুয়েটে শিবির সন্দেহে ছাত্র হত্যা করা হয়েছে। যদি সেই ছাত্র শিবির করেও থাকে এর পরে তাকে হত্যা করার অধিকার সংবিধান কাউকে দেয় নাই। এই ধরনের হত্যা জাতি মানতে পারে না। রাবির ভিসি বাংলাদেশে জয় হিন্দ বলে স্লোগান দেয় অথচ সে এখন চাকুরিতে কিভাবে বহাল থাকে তা জাতি জানতে চায়। আজ বাংলাদেশের ভুখন্ড বিক্রির ষড়যন্ত্র করা হচ্ছে । কিন্তু আমরা বেচে থাকতে এই ষড়যন্ত্র কখন সফল হবে না।

ভারত কর্তৃক কাশ্মিরে অমানবিক নির্যাতন বন্ধ, দেশব্যাপি খুন গুম ধর্ষন সহ আইন শৃঙ্খলা পরিস্থিতির চরম অবনতি, দুর্নীতি, দুঃশাসন সন্ত্রাস ও মাদক মুক্ত কল্যাণরাষ্ট্র প্রতিষ্ঠার দাবিতে ভোলা সরকারী স্কুল মাঠে অনুষ্ঠিত জনসভায় ইসলামী আন্দোলন ভোলা জেলা (উত্তরের) সভাপতি সিরাজুল ইসলামের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন ইসলামী আন্দোলন বাংলাদেশের কেন্দ্রীয় সিনিয়র যুগ্ম মহাসচিব অধ্যাপক মাহবুবুর রহমান, তথ্য ও গবেষণা সম্পাদক মুহাম্মদ জিএম রুহুল আমিন।

এ সময় আরো বক্তব্য রাখেন ইসলামী আন্দোলন ভোলা সহ-সভাপতি মাও: মিজানুর রহমান, মাও: তাজউদ্দিন ফারুকি, সাধারন সম্পাদক মাও: আতাউর রহমান, মাওঃ ওবায়েদ বিন মোস্তফা, ইসলামী আন্দোলন ভোলা সদর উপজেলা সভাপতি মুফতি আবুল হাসান কাশেমি, জেলা যুগ্ম সম্পাদক মাও: তরিকুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক মুফতি আবদুল মমিন, হাফেজ মাও: মোসলেহউদ্দিন প্রমুখ।

Comments

comments