উল্লাপাড়ায় সরকারি আকবর আলী কলেজের ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠিত

0
55

উল্লাপাড়া (সিরাজগঞ্জ) প্রতিনিধিঃ সিরাজগঞ্জের উল্লাপাড়ার সরকারি আকবর আলী কলেজের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা -২০২৪ উদ্বোধন করা হয়েছে। সোমবার বেলা সাড়ে ১০ টার দিকে এই বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার উদ্বোধন করেন সিরাজগঞ্জ -৪ (উল্লাপাড়া-সলঙ্গা) আসনের জাতীয় সংসদ সদস্য, স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সভাপতি বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব মোঃ শফিকুল ইসলাম শফি। ক্রীড়া অনুষ্ঠানে সরকারি আকবর আলী কলেজের পক্ষ থেকে নবনির্বাচিত ওই সংসদ সদস্যকে সংবর্ধনা দেওয়া হয়। এ সময় প্রধান অতিথিকে ফুলের তোড়া ও ক্রেস্ট প্রদান করে সংবর্ধিত করেন কলেজের অধ্যক্ষ মাহফুজুর রহমান।

এ সময় ক্রীড়া ও সংবর্ধনা অনুষ্ঠানের সভাপতি সরকারি আকবর আলী কলেজর অধ্যক্ষ প্রফেসর মোঃ মাহফুজুর রহমান এর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন সংবর্ধিত জননেতা বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব মোঃ শফিকুল ইসলাম শফি। পরে কলেজ ক্যাম্পাসে বাংলাদেশ সরকারের প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার ম্যুরাল উদ্বোধন করেন প্রধান অতিথি।

অনুষ্ঠানে এ সময় অন্যানোর মধ্যে বক্তব্য রাখেন উল্লাপাড়া পৌরসভার মেয়র এস এম নজরুল ইসলাম, উপজেলা আওয়ামীলীগের সভাপতি মোঃ ফয়সাল কাদের রুমি, সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা গোলাম মোস্তফা, সহ-সভাপতি মোঃ মাহবুব সারোয়ার বকুল, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক হেদায়েত আহমেদ এলান, শিক্ষা ও মানবসম্পদ বিষয়ক সম্পাদক মোঃ শফিউল আলম হ্যাভেন, সহ প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক মোঃ আমিনুজ্জামান অলক প্রমুখ।