৫২তম শীতকালীন জাতীয় ক্রীড়া প্রতিযোগিতায় স্বর্ণপদক জিতলেন উল্লাপাড়ার মোবারক

0
93

রাজু আহমেদ সাহান,উল্লাপাড়া (সিরাজগঞ্জ) প্রতিনিধি : বাংলাদেশ জাতীয় স্কুল, মাদ্রাসা ও কারিগরি শিক্ষা ক্রীড়া সমিতির ৫২তম শীতকালীন জাতীয় ক্রীড়া প্রতিযোগিতা -২০২৪ এর অ্যাথলেট্রিক্সে ১০০ মিটার দৌড় ও ৪×১০০ মিটার রীলে প্রতিযোগিতায় স্বর্ণ পদক লাভ করেছে উল্লাপাড়ার মোবারক হোসেন। মোবারক উল্লাপাড়া উপজেলার ফলিয়া উচ্চ বিদ্যালয়ের ৮ম শ্রেণীর শিক্ষার্থী।

গত ১০ ফেব্রুয়ারী শনিবার বিকালে জাতীয় পর্যায়ে দু’টি খেলায় প্রথম স্থান অধিকার করায় তার হাতে স্বর্ণপদক ও সনদ তুলে দেন মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তরের মহাপরিচালক, বাংলাদেশ জাতীয় স্কুল, মাদ্রাসা ও কারিগরি শিক্ষা ক্রীড়া সমিতির সভাপতি অধ্যাপক নেহাল আহমেদ এবং সম্পাদক শারীরিক শিক্ষার উপপরিচালক ড. মুহাম্মদ মনিরুল হক।

রবিবার (১১ফেব্রুয়ারী ) দুপুরে মোবারকের স্বর্ণপদক জয়ে তার শিক্ষা প্রতিষ্ঠান উল্লাপাড়া উপজেলার ফলিয়া উচ্চ বিদ্যালয় এক সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করে।

সংবর্ধনা অনুষ্ঠানে বিদ্যালয়ের শিক্ষার্থী, শিক্ষক, অভিভাবক ও এলাকার ক্রীড়া প্রেমিরা তাকে ফুলেল শুভেচ্ছা ও অভিনন্দন জানান। এ সময় উল্লাসে মেতে ওঠে সকলে। স্বর্ণ বিজয়ী খেলোয়াড় মোঃ মোবারক হোসেনের সংবর্ধনায় স্কুল পরিচালনা কমিটির সভাপতি মোঃ আজিজুল ইসলাম শাহআলম এর সভাপতিত্বে প্রধান শিক্ষক মোঃ আমজাদ হোসেন, সহকারী প্রধান শিক্ষক মোঃ আব্দুল খালেক, অভিভাবক সদস্য মোঃ ইলিয়াসুর রহমান, মোঃ মেহের আলী মিয়া সহ শিক্ষার্থী, শিক্ষক ও বেশকিছু অভিভাবক বক্তব্য রাখেন।