ফুলবাড়ীতে কম্বল বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি রংপুর রেঞ্জের ডিআইজি

0
98

মোঃ আফজাল হোসেন, ফুলবাড়ী, দিনাজপুর প্রতিনিধি: দিনাজপুরের ফুলবাড়ীতে স্বেচ্ছাসেবী সংগঠন লুমেলিসা’র উদ্যোগে কম্বল বিতরণী করা হয়েছে। গত মঙ্গলবার বিকেল ৫ টায় সুজাপুর চৌধুরীর মোড়ে সংগঠনের কার্যালয়ে প্রায় পাঁচশতাধিক অসহায় দুস্তকে কম্বল বিতরণ করা হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে অসহায় দুস্থ মানুষদের মাঝে কম্বল বিতরণ করেন রংপুর রেঞ্জের ডিআইজি জনাব আব্দুল বাতেন বিপিএম পিপিএম। বিশেষ উপস্থিত ছিলেন দিনাজপুর জেলা পুলিশ সুপার শাহ ইফতেখার আহমেদ, ফুলবাড়ী উপজেলা নির্বাহী কর্মকর্তা মীর মোঃ আল কামাহ তমাল।

অন্যানদের মধ্যে উপস্থিত ছিলেন হাজী মোহাম্মদ দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ইংরেজি বিভাগের অধ্যাপক আলহাজ্ব প্রফেসর ন‌ওশের ওয়ান, ফুলবাড়ী থানার অফিসার ইনচার্জ (শান্তি রক্ষা পদপ্রাপ্ত) মোস্তাফিজার রহমান। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন নোবেলের স্যার সভাপতি মোছাঃ মেহেরুন নেসা চৌধুরী। অনুষ্ঠানের সার্বিক তত্ত¡াবধানে ছিলেন লুমেলিসার সাধারণ সম্পাদক ডঃ চৌধুরী মুশফিকুর রহমান লিও।

অনুষ্ঠানে প্রধান অতিথি রংপুর রেঞ্জের ডিআইজি মোঃ আব্দুল বাতেন বলেন মানুষের সেবা আমাদের মূল লক্ষ্য এবং উদ্দেশ্য । অসহায় ছিন্নমূল মানুষদের পাশে সমাজের বিত্তবানদের দাঁড়াতে হবে, নয়তো আমাদের ধনসম্পদ অর্থহীন, সমাজের জন্য ভালো কিছু করা সমাজের জন্য ভালো কিছু করতে পারা এটা সৌভাগ্যের ব্যাপার। আমরা চেষ্টা করব সব সময় অসহায় মানুষদের পাশে দাঁড়ানোর। অনুষ্ঠানে স্থানীয় সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।