দুর্গাপুরে সাবেক ছাত্রলীগ কর্মীর পাশে দাঁড়ালেন এমপি মোশতাক আহমেদ রুহী

0
402

রাজেশ গৌড়,দুর্গাপুর(নেত্রকোনা) প্রতিনিধি: নেত্রকোনার দুর্গাপুর উপজেলা ছাত্রলীগের সাবেক কর্মী মোঃ ইমরান মিয়ার পাশে দাঁড়ালেন এমপি মোশতাক আহমেদ রুহী। উপজেলার বাকলজোড়া ইউনিয়নের জয়নগর গ্রামের শাজাহান মিয়ার ছেলে ইমরান মিয়া ৷ ৩ বছর আগে মোটরসাইকেল এক্সিডেন্ট করে ইমরান মিয়ার পায়ের হার ভেঙ্গে যায় । তারপর থেকে এখন পর্যন্ত চলছে চিকিৎসা। সহায় সম্পত্তি বলতে নেই কিছু৷ পরিবারটি একেবারেই হতদরিদ্র।। সকলের সাহায্যের টাকা দিয়েই চলছিলো এতদিন চিকিৎসা। । পরিবারের উপার্জনের কেউ না থাকায় বর্তমানে ১টি বাচ্চা সহ সে দূর্বিষহ জীবন পার করছে। গত ২৮ জানুয়ারী উপজেলা ছাত্রলীগের যুগ্ম আহ্বায়ক -১ অমিত আকঞ্জি অমি সামাজিক যোগাযোগ মাধ্যমে ইমরান মিয়ার ভিডিও বার্তা ও তার পায়ের ছবি ও অপারেশনের জন্য ৫০ হাজার টাকার সহযোগিতা চেয়ে পোস্ট করেন৷ এরপর ছাত্রলীগের নেতাকর্মীরা এটি শেয়ার দিতে থাকে।

ভিডিও বার্তায় ইমরান মিয়া বলেন”এমন কেনো মানুষ নাই বাঁচানোর জন্য, আমার পা টাকে বাঁচানোর জন্য। আমি বা়ঁচতে চাই, সকলের কাছে যেতে চাই। যদি কারো মায়া লাগে আমারে হেল্প করবেন”

বিষয়টি দৃষ্টিগোচর হয় নেত্রকোনা-১ (কলমাকান্দা -দুর্গাপুর) আসনের সংসদ সদস্য মোশতাক আহমেদ রুহীর৷ এরপরই তিনি ইমরান মিয়ার চিকিৎসার সহযোগিতা করেন।

উপজেলা ছাত্রলীগের যুগ্ম আহ্বায়ক-১ অমিত আকঞ্জি বলেন, এমপি মহোদয়কে কে বিষয়টি অবগত করা মাত্রই তিনি চিকিৎসার জন্য আর্থিক সহায়তা প্রদান করেন। ছাত্রলীগের পক্ষ থেকে এমপি মহোদয়কে ধন্যবাদ জানাই একটি পরিবারের মুখে হাসি ফোটানোর জন্য৷ এ সপ্তাহে অপারেশন হবে তাঁর । সকলের কাছে ভাইটির সুস্থতার জন্য দোয়া চাই।।