দুর্গাপুরে স্ত্রী হত্যা মামলায় স্বামী আটক

0
221

রাজেশ গৌড়,দুর্গাপুর (নেত্রকোনা) প্রতিনিধি: নেত্রকোনার দুর্গাপুরে স্ত্রী হত্যা মামলায় স্বামী আল আমিন আকন্দ (৩৫) কে আটক করেছে পুলিশ। শনিবার (২৭ জানুয়ারি) বিকেলে তাকে আদালতে প্রেরণ করা হলে স্ত্রী সানজিদাকে শ্বাসরোধ করে হত্যার কথা আদালতে স্বীকার করে আল আমিন বলে জানিয়েছে পুলিশ

আটকৃত স্বামী আল আমিন আকন্দ দুর্গাপুর পৌরসভার বাগিচাপাড়া এলাকার আওয়াল আকন্দের ছেলে।

থানা পুলিশ সূত্রে জানা যায়,দুর্গাপুর পৌরসভার সাধুপাড়া এলাকায় গত বছরের ১৯ নভেম্বর পারিবারিক কলহের জেরে সানজিদা আক্তার (১৭) হত্যার ঘটনায় নিহতের মা জাহানারা বেগম বাদী হয়ে সানজিদার স্বামী আল আমিনের বিরুদ্ধে হত্যা মামলা দায়ের করেন। এ ঘটনার পর থেকেই আল আমিন পলাতক ছিল। অবশেষে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে শনিবার (২৭ জানুয়ারি) দুপুরে ময়মনসিংহের ভালুকা থানা এলাকা থেকে তাকে আটক করে আদালতের প্রেরণ করা হয়। আল আমিন তার স্ত্রী সানজিদাকে শ্বাসরোধ করে হত্যার বিষয়টি আদালতে স্বীকার করেছে বলে জানায় পুলিশ।

এ ব্যাপারে দুর্গাপুর থানার ওসি (তদন্ত) নূরুল আলম বলেন,মামলা হওয়ার পর থেকেই আসামী আটকের জন্য চেষ্টা করে যাচ্ছে পুলিশ। অবশেষে গোপন সংবাদের ভিত্তিতে মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই জহিরুল ইসলামের নেতৃত্বে অভিযান চালিয়ে অভিযুক্ত আল আমিনকে আটক করা হয়।