নাগরপুরে ১০০ পিচ ইয়াবা সহ চার মাদক ব্যবসায়ী গ্রেফতার

0
95

কেএম সুজন,টাংগাইল প্রতিনিধি: টাংগাইলের নাগরপুরে ইয়াবা সহ চার মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে পুলিশ। মঙ্গলবার (২৩ জানুয়ারি) রাতে গোপন সংবাদের ভিত্তিতে নাগরপুর থানা অফিসার ইনচার্জ এইচ.এম জসিম উদ্দিনের নির্দেশে নাগরপুর থানার এসআই মামুন,এসআই মুতাছিম, এএসআই জাহাঙ্গীর, এএসআই মুস্তাইন,এএসআই ইব্রাহিম সঙ্গীয় ফোর্স সহ পাকুটিয়া বাজার থেকে চার মাদক ব্যবসায়ীকে ১০০ পিচ ইয়াবা সহ আটক করে।

গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীরা হলেন,পাকুটিয়া গ্রামের মৃত আরফান আলীর ছেলে ও পাকুটিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো: শামীম খানের ছোট ভাই মো: সেলিম খান(৪৫);আগদিঘুলিয়া গ্রামের মৃত শাহজাহান মিয়ার ছেলে মাগর মিয়া(২৪),শাকিল মিয়া(২০); হারাইপাড়া গ্রামের ছদু মিয়ার ছেলে শিবলু মিয়া(২১)। বুধবার নাগরপুর থানায় মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে মাদক আইনে মামলা রজু করে টাংগাইল কোর্ট হাজতে প্রেরণ করা হয়।

এ বিষয়ে নাগরপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) এইচ এম জসিম উদ্দিন বলেন,গোপন সংবাদের ভিত্তিতে উপজেলার পাকুটিয়া বাজার থেকে ইয়াবাসহ চার মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়েছে। মাদকের বিরুদ্ধে এ ধরনের অভিযান চলমান থাকবে বলে তিনি জানান।