স্মার্ট বাংলাদেশ তৈরি করবে শিক্ষকেরা: পোরশা উপজেলা চেয়ারম্যান

0
78

পোরশা (নওগাঁ) প্রতিনিধিঃ স্মার্ট বাংলাদেশ গঠনে শিক্ষকের ভূমিকায় নববর্ষ উপলক্ষে উপজেলা চেয়ারম্যান লাভ অফ টকিং প্রদান করলেন গাংগুরিয়া ডিগ্রী কলেজের শিক্ষক কর্মচারী বৃন্দকে।

আজ উপজেলার গাঙ্গুরিয়া ডিগ্রী কলেজের এক অনুষ্ঠানে স্বপ্ন সারথি মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী দেশরত্ন শেখ হাসিনার ঘোষণা স্মার্ট বাংলাদেশ গঠনে অনুপ্রেরণা প্রতিক হিসাবে শিক্ষক কর্মচারীদের হাতে তুলে দেন লাভ অব টুকেন।

এ সময় তিনি বলেন, পোরশা উপজেলার প্রান্তিক পর্যায়ের একটি কলেজ গাঙ্গুরিয়া ডিগ্রী কলেজ, আমরা চাই মাননীয় প্রধানমন্ত্রী যে ভিশন ২০৪১ সালের স্মার্ট বাংলাদেশ, গঠন করবে আমাদের শিক্ষার্থীরা আমার সন্তানেরা তাদেরকে স্মার্ট করতে শিক্ষকদের স্মার্ট করা একান্ত প্রয়োজন। স্মার্ট শিক্ষক তৈরি করার জন্য গাংগুরিয়া কলেজে আমার একটি ছোট্ট প্রয়াস শুভ নববর্ষে ও স্বপ্ন সারথী মাননীয় প্রধানমন্ত্রীর নিরঙ্কুশ বিজয় বাংলাদেশ গড়ার পথে এক ধাপ এগিয়ে যাওয়া এজন্য আমার শিক্ষকদের উৎসাহিত করতে এ লাভ অফ টোকেন অথবা লাভ অফ সিম্বল ।

এই লাভ অফ টোকেন প্রদান করা হয় উপাধ্যক্ষ শহিদুল ইসলাম,সহকারী অধ্যাপক খোরশেদ আলম, মার্কেটিং বিভাগ ও রোভর স্কাউট প্রভাষক আব্দুর রশিদ চৌধুরী,আলহাজ্ব আবুল কালাম আজাদ,জীববিজ্ঞান বিভাগের প্রভাষক নাসরিন জাহান নিতুও মাসুদ হায়দার, সমাজ বিজ্ঞান বিভাগের আব্দুর রাজ্জাকদেরকে।

এই মহতী সুন্দর আয়োজনকে উপস্থিত সকল শিক্ষক শিক্ষার্থী অভিভাবক বৃন্দ মানবতার ফেরিওয়ালা অধ্যক্ষ শাহ্ মঞ্জুর মোর্শেদ চৌধুরীর প্রতি কৃতজ্ঞতা ও ধন্যবাদ জ্ঞাপন করেন।