মাদকমুক্ত সুস্থ জাতি ও সমাজ গড়তে চাই: জাকারিয়া জাকা

0
47

দিনাজপুর: দিনাজপুর-১ (বীরগঞ্জ-কাহারোল) আসনের সংসদ সদস্য বলেছেন, আমরা বীরগঞ্জ ও কাহারোলকে মাদকমুক্ত সুস্থ জাতি ও সমাজ গড়তে চাই।

২১ জানুয়ারি রবিবার সকালে বীরগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার ফজলে এলাহীর সভাপতিত্বে জনপ্রতিনিধি ও সরকারি কর্মকর্তাবৃন্দের সাথে মতবিনিময় সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন দিনাজপুর-১ (বীরগঞ্জ-কাহারোল) আসনের জাতীয় সংসদ সদস্য আলহাজ্ব মোঃ জাকারিয়া জাকা।

এ সময় এমপি জাকারিয়া জাকা মাদকের প্রতিবাদ করে বলেন, মাদক এক নীরব ঘাতক। ধর্ষণ, খুন, চুরি, ছিনতাই, বিয়ে বিচ্ছেদের হার আশঙ্কাজনকভাবে বেড়ে যাওয়ার মুলে রয়েছে মাদক।

পাড়া-মহল্লায় উঠতি বয়সের কিশোর গ্যাং গ্রুপগুলো যে অপরাধমূলক কাজ করছে তার পেছনেও রয়েছে এই মাদক। মাদকদ্রব্যের প্রতি আসক্তি কতটা ভয়াবহ রূপ নিতে পারে, বর্তমানে তার প্রভাব অতটা বোঝা না গেলেও সুদর প্রসারী মারাত্মক প্রভাব রয়েছে।

এসময় উপস্থিত ছিলেন বীরগঞ্জ পৌরসভার মেয়র মোশারফ হোসেন, সহকারী কমিশনার (ভূমি) রাজ কুমার বিশ্বাস, বীরগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোঃ মজিবুর রহমান, দিনাজপুর জেলা আওয়ামীলীগের সদস্য আবু হুসাইন বিপু, দিনাজপুর জেলা পরিষদের সদস্য মোঃ রকনুজ্জামান বিপ্লব, বীরগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মোঃ নূরিয়াস সাঈদ সরকার, উপজেলা ভাইস চেয়ারম্যান মোনায়েম মিয়া, উপজেলা কৃষকলীগের সভাপতি শিবলি সাদিক, উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক গোলাম মুর্শিদ প্রমুখ।