প্রধানমন্ত্রীর উন্নয়নের স্বার্থে ঐক্যমত থাকতে হবে: এমপি জাকারিয়া জাকা

0
30

দিনাজপুর প্রতিনিধিঃ জাতীয় সংসদ সদস্য-৬ এর দিনাজপুর-১ (বীরগঞ্জ-কাহারোল) আসনের নবনির্বাচিত সংসদ সদস্য আলহাজ্ব মোঃ জাকারিয়া জাকা বলেন, আমাকে সমর্থন করে জয়যুক্ত করেছেন। আমি নির্বাচন চলাকালীন আপনাদেরকে কথা দিয়েছিলাম, আমি যদি নির্বাচিত হই তাহলে ঈমান, আমল ও সততার সাথে সমাজ পরিচালিত করব। এই বীরগঞ্জ ও কাহারোল এর জনতা সাথে নিয়ে কর্ম পরিচালনা করবো এবং যুবকদের চাকরি হবে বিনা পয়সায়। আমরা নির্বাচনী এলাকার ভোটারদের নিরাপত্তার দায়িত্ব আমার। দায়িত্ব টি পালন করার জন্য সকলের সহযোগিতা চাই। আমরা সবাই মিলে ঐক্যবদ্ধ থাকব, আমরা কোন রাজনৈতিক প্রতিহিংসায় জড়াবো না। কারো নামে যেন মিথ্যা মামলা না হয়, কেউ যেন জুলুম নির্যাতনের শিকার না হয়। আমরা সবাই মিলে বীরগঞ্জ কাহারোলকে সুন্দর ও নতুন আঙ্গিকে সাজাতে চাই। প্রধানমন্ত্রী শেখ হাসিনার লক্ষ্য স্মার্ট বাংলাদেশ গড়ার, আমরা সেই পদ্ধতির সাথেই থাকবো।

ট্রাক প্রতিক নিয়ে স্বতন্ত্র প্রার্থী হিসাবে বিজয়ী হওয়া দিনাজপুর-১ আসনের জাতীয় সংসদ সদস্য ও বীরগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব মোঃ জাকারিয়া জাকা শপথ গ্রহণ শেষে আজ ১৫ জানুয়ারি সোমবার ঢাকা থেকে বিকালে সৈয়দপুর বিমানবন্দরে পৌঁছান।

বিমানবন্দরে নির্বাচনী এলাকার নেতাকর্মীরা ফুলের শুভেচ্ছা জানিয়ে গাড়ি বহরের মাধ্যমে ১০ মাইল মোড়ে পৌঁছালে নেতাকর্মীরা সংবর্ধনা জানানো কালে তিনি উপরোক্ত কথা বলেন।

এ সময় উপস্থিত ছিলেন বীরগঞ্জ পৌরসভার মেয়র মোশারফ হোসেন বাবুল, দিনাজপুর জেলা পরিষদের সদস্য আরমান আলী, বীরগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নুরিয়াস সাইদ সরকার, ইউপি চেয়ারম্যান মানিক, বীরগঞ্জ পৌরসভার কাউন্সিলর বনমালী রায়, মোঃ বারিক, মহিলা নেত্রী শাহানাজ পারভীন, ছাত্রলীগ, যুবলীগ সহ অনেকে ।